স্বাধীনতা কাপ থেকে বিদায় নিলো দল, টাকা না পেয়ে বিয়ানীবাজারে খ্যাপে ফুটবলার

স্পোর্টস ডেস্ক:: ম্যাচটি জিতলে তার দল স্বাধীনতা কাপের শেষ আটে খেলতো। কিন্তুু এমন ম্যাচের আগেও দলের সেরা ফুটবলার খ্যাপ খেললেন বিয়ানীবাজারে। মা অসুস্থ, টাকা চেয়ে ক্লাবের কাছে পাননি। আর এতেতই বাংলাদেশ বিমান বাহিনীর বিপক্ষে স্বাধীনতার কাপের ম্যাচ রেখে উত্তর বারিধারার মিশরীয় ফরোয়ার্ড মোস্তফা আহমদ খ্যাপ খেলেছেন বিয়ানীবাজারে।

বিয়ানীবাজারে শেষ হয়েছে মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্ট। হাজার হাজার দর্শকের উপস্থিতিতে উত্তেজনাপূর্ণ ফাইনালে বিয়ানীবাজার আবাহনীকে টাইব্রেকারে ৫-৪ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বিয়ানীবাজার মোহামেডান স্পোটিং ক্লাব। দুই দলেই খেলেছেন বিদেশী ফুটবলাররা। তাদেরই একজন মোস্তফা কামাল। চ্যাম্পিয়ন মোহামেডানের হয়েই খেলেছেন তিনি।

রোববার স্বাধীনতা কাপে মোস্তফার ক্লাব উত্তর বারিধারার ম্যাচ ছিলো বিমান বাহিনীর বিপক্ষে। ম্যাচটি জিতলে তার দল নকআউটে খেলতো। দলটি শেষ পর্যন্ত জিততে পারেনি। ম্যাচ ‘ড্র’ করে। আর তাতেই বিদায় নিশ্চিত হয় স্বাধীনতা কাপ থেকে। কিন্তু দলের সেরা তারকা, আক্রমণের ভাগের মূল খেলোয়াড় ক্লাবের ম্যাচ রেখে বিয়ানীবাজারে খ্যাপ খেলেন। তার দাবি- মা অসুস্থ, ক্লাবের কাছে টাকা চেয়ে পাননি। তাই খ্যাপ খেলতে আসেন তিনি।

তবে উত্তর বারিধারা ক্লাব জানিয়েছে, মোস্তফার সঙ্গে তাদের চুক্তি ১ ডিসেম্বর থেকে। চুক্তি অনুযায়ী তিনি এই সময়ে টাকা পাবেন না। তাই টাকা দেওয়া হয়নি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০