স্মিথ-কোহলিদের খেলার মধ্যে জীবনের ইনিংস শুরু করলেন এই জুটি

স্পোর্টস ডেস্ক:: মাঠে চলছিলো বিরাট কোহলি ও স্টিভেন স্মিথদের লড়াই। সিরিজ বাঁচানোর লড়াইয়ে তখন ব্যাটিংয়ে ভারতীয় দল। টিক এই সময়েই গ্যালারিতে থাকা দুই প্রেমিক জুটি জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন টিভি স্কিনের পর্দায়। বিনিময় করলেন বিয়ের আংটি।

ভারতীয় তরুণ অস্ট্রেলিয়ান তরুণীকে ম্যাচ চলাকালেই বিয়ের আংটি বদল করবেন তা বেশ আগেই টিক করে রেখে ছিলেন। পরিকল্পনা মতোই ম্যাচ চলাকালে দু’জনে গ্যালারিতে শুরু করেন জীবনের দ্বিতীয় ইনিংস। ভারতীয় তরুণ আংটি তুলে দেন তরুণীর হাতে। এরপরই দু’জন একে অপরকে জড়িয়ে ধরেন।

মাঠে থাকা টিভি স্কিনে সেই দৃশ্য দেখেন খেলোয়াড়রাও। গ্লেন ম্যাক্সওয়েল করতালি দিয়ে অভিনন্দন জানান এই যুগল জুটিকে। আগে ব্যাট করে অস্ট্রেলিয়া ৩৯০ রানের টার্গেট দেয় সফরকারীদের। ভারতীয় দলের ব্যাটিং ২০তম ওভারের খেলা ছিলো। ২ উইকেটে ১২৬ রান ভারতীয়দের স্কোর বোর্ডে। তখনি গ্যালারিতে এই জুটির আংটি বদলের দৃশ্য ভেসে উঠে সবার চোখের সামনে।

এই প্রেমিক জুটির নাম রোজ ও দীপন। তাদের সম্পর্কে খোঁজ নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। দীপন জানিয়েছেন তিনি এই দিনটির জন্য অপেক্ষায় ছিলেন। সাক্ষাৎকারে বলেন, ‘আমরা দুজনই ক্রিকেটের মহাভক্ত। প্রস্তাব দেওয়ার জন্য এর চেয়ে ভালো আর কোনো স্থান হতে পারে না। আমাদের প্রায় দেড় বছরের সম্পর্ক। এক মাস ধরে পরিকল্পনা করেছি এর জন্য। এটাই ছিল সঠিক সময়।’ সিডনি ক্রিকেট গ্রাউন্ড তাদের টুইটারে এই জুটির আংটি বদলের ভিডিও পোস্ট করেছে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০