হাথুরু আসাতে উপকৃত হবে বাংলাদেশের ক্রিকেটঃ হেরাথ

0
122

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে চন্ডিকা হাথুরুসিংহেকে। দ্বিতীয় মেয়াদে সাকিব-তামিমদের দায়িত্ব নিতে সোমবার রাতে ঢাকায় এসে পৌঁছাবেন এই কোচ। ইংল্যান্ড সিরিজ দিয়েই নতুন মেয়াদে দায়িত্ব শুরু করবেন হাথুরু।

নতুন দায়িত্ব শুরু করার মিশনে কোচিং প্যানেলে হাথুরু পাচ্ছেন স্বদেশী রঙ্গনা হেরাথকে। বাংলাদেশের এই স্পিন বোলিং কোচ প্রশংসায় ভাসিয়েছেন হাথুরুসিংহেকে। জানিয়েছেন, হাথুরু আসলে উপকৃত হবে বাংলাদেশের ক্রিকেট। হেরাথ জানিয়েছেন, এর আগে হাথুরুর সাথে খেলার ও তার অধীনে খেলার দুটিরই অভিজ্ঞতা আছে তার।

হেরাথ বলেন, ‘চন্ডিকা এর আগে বাংলাদেশে কাজ করেছেন। ওই সময় ভালো করেছেন, সাফল্যও পেয়েছেন। আমার ক্ষেত্রে বলবো, আমি তার সাথে খেলেছি, তার কোচিংয়েও খেলেছি। তার ব্যাপারে আমার ইতিবাচক মনোভাব। আমি আত্মবিশ্বাসী যে, বাংলাদেশ ক্রিকেট তার মাধ্যমে উপকৃত হবে।’

আগামী ২ বছরের জন্য নিয়োগ দেওয়া হয়েছে হাথুরুসিংহেকে। ২০২৩ সালের ফেব্রুয়ারির ১ তারিখ থেকে শুরু হয়েছে চুক্তির মেয়াদ। আর সেই চুক্তি চলবে আগামী ২০২৫ সালের জানুয়ারির শেষ পর্যন্ত। এর আগে ২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত বাংলাদেশ দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করেছিলেন হাথুরুসিংহে। তিন ফরম্যাটের কোচ হয়ে আবারও ফিরছেন তিনি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here