হাথুরু হোমওয়ার্ক করে এসেছে, বাংলাদেশের ক্রিকেটে ভালো কিছু হবেঃ সোহান

0
115

স্পোর্টস ডেস্কঃ দ্বিতীয় মেয়াদে দেশের ক্রিকেটের দায়িত্ব নিতে বাংলাদেশে এসে পৌঁছালেন জাতীয় ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহে। সোমবার রাত প্রায় সাড়ে ১০টায় বাংলাদেশের মাটিতে পা রাখেন লঙ্কান কোচ।

বাংলাদেশে পা রেখেই মঙ্গলবার সকালে মিরপুরের হোম অব ক্রিকেটে হাজির হাথুরুসিংহে। এসময় ক্রিকেটারদের সাথে সাক্ষাৎ করেছেন তিনি। জাতীয় দলে খেলা প্রায় সব তারকার সাথেই দেখা হয়েছে। হাথুরুসিংহের সাথে দেখা হয়েছে ক্রিকেটার নুরুল হাসান সোহান।

নতুন মেয়াদে হাথুরুকে পেয়ে বেশ উচ্ছ্বসিত সোহান। উইকেটরক্ষক এই ব্যাটার জানিয়েছেন, হাথুরুসিংহে হোমওয়ার্ক করেই বাংলাদেশে এসেছেন। নতুন মেয়াদে ভালো কিছু করবেন বলেই প্রত্যাশা করছেন তিনি।

সোহান বলেন, ‘আমার কাছে যেটুকু মনে হয়, যে পরিকল্পনা অনুযায়ী ও খুব ভালো এবং টেকনিক্যাল যে জিনিসগুলো আছে…। ও ওইভাবে হোমওয়ার্ক করেই এসেছে এবং মনে হয় বাংলাদেশের ক্রিকেটের জন্য ভালো কিছুই হবে হয়তো ইনশাআল্লাহ।’

সোহান আরও বলেন, ‘আমার মনে হয়, ও প্রথম যেখানে এসে শেষ করেছিল, তখনকার থেকে অনেক কিছু পরিবর্তন আছে। বেশিরভাগ সবাই হয়তো ওর পরিচিত এক-দুইজন ছাড়া। কাজ করতেও আমার কাছে মনে হয় যে সুবিধা হবে। বিসিবি যেহেতু তাকে নিয়ে এসেছে, সবশেষ যখন ছিল তার থেকে যে কিছুটা পরিবর্তন আছে, সেগুলো সে ভালো মতো জানে। ভালো কিছু হবে ইনশাআল্লাহ।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here