হেলসের সাথে অন্যায় করছে ইসিবি!

স্পোর্টস ডেস্কঃ চলমান বিগ ব্যাশের দশম আসরে ব্যাট হাতে রুদ্রমূর্তিতে ছিলেন অ্যালেক্স হেলস। এই ইংলিশ ওপেনার ১৬১.৬০ স্ট্রাইক রেটে ব্যাট করে ৫৪৩ রান নিয়ে আসরের সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় শীর্ষে আছেন। ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে থাকা সত্ত্বেও ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) চোখ ফিরিয়ে নিয়েছে এই তারকা ব্যাটসম্যানের দিক থেকে। যা নিয়ে বেশ ক্ষুব্ধ বিগ ব্যাশে হেলসের দল সিডনি সিক্সার্সের প্রধান কোচ শেন বন্ড।

মূলত ২০১৯ বিশ্বকাপে দলে থাকার পর ড্রাগ টেস্টে পজেটিভ হওয়া এবং গত বছর ফের একই কাজ করায় জাতীয় দল থেকে ছিটকে যান হেলস। ইসিবি বিশ্বকাপ পরবর্তী সিরিজগুলোর জন্যও বিবেচনায় আনে নি এই ক্রিকেটারকে। এমন কাজকে অতিরিক্ত শাস্তি হিসেবে বলছেন বন্ড। নিউজিল্যান্ডের সাবেক এই কিংবদন্তি পেসার মনে করেন হেলসের সাথে অন্যায় করছে ইসিবি।

বন্ড বলেন, ‘আমি মনে করি তাঁর প্রতি অন্যায় হচ্ছে। সে বছর তিনেক আগে করা একটি অপরাধের শাস্তি বয়ে বেড়াচ্ছে এখনও। তরুণ বয়সে অনেকেই অনেক কিছু ভুল করে থাকে। সে এই ভুল থেকে শিক্ষা নিয়েছে, একই সাথে বয়সও বেড়েছে। সে এখন অনেক পরিণত এবং ভালো একজন মানুষ। তাকে অযথাই অতিরিক্ত শাস্তি দেওয়া হচ্ছে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা