হেলিকপ্টারে চড়ে আর কোথাও যাবেন না সাকিব!

স্পোর্টস ডেস্কঃ সদ্যই পৃথিবীর মায়া ত্যাগ করেছেন কিংবদন্তি বাস্কেটবল তারকা কোবি ব্রায়ান্ট। শোকস্তব্ধ হয়ে যায় পুরো বিশ্ব। ব্যক্তিগত হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিজ মেয়েসহ মারা যান এই তারকা।

বিশ্ব ক্রীড়াজগৎ শোকে মাতোরম হয়ে যায়। যেখানে বাদ যাননি সাকিব আল হাসানও। কোবি মারা যাওয়ার পর সাকিব এবার বাদ দিয়ে দিচ্ছেন হেলিকপ্টার চড়া!

আগামি ৩১ জানুয়ারি শুক্রবার চট্টগ্রামে যাবার কথা রয়েছে সাকিবের। সেখানে মুজিববর্ষ উপলক্ষ্যে কোয়ালিটি অনূর্ধ্ব-১৫ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতেই সেখানে যাচ্ছেন সাকিব।

আয়োজকদের পক্ষ থেকে ঢাকা থেকে সাকিবের আসা-যাওয়ার জন্য হেলিকপ্টারের ব্যবস্থা করা হয়েছে। কিন্তু সাকিব সেই হেলিকপ্টারে চড়ে আসা-যাওয়া করতে আপত্তি জানিয়েছেন। তাঁর জন্য বিমানের আসা-যাওয়ার টিকিট দিতে বলেছেন।

দেশিয় এক গণমাধ্যমের তথ্যমতে সাকিব আয়োজকদের বলেন, ‘আমেরিকায় বাস্কেটবল তারকা হেলিকপ্টার দুর্ঘটনায় মারা গেছেন। এখন থেকে আজীবন আমার হেলিকপ্টার চড়তে মানা। আমার জন্য বিমানের টিকিট পাঠান। সকালে গিয়ে সন্ধ্যায় চলে আসবো।’

উল্লেখ্য, এর আগে কক্সবাজারে বিজ্ঞাপনের শুটিং করতে হেলিকপ্টারে চড়ে সেখানে গিয়েছিলেন। তাঁকে নামিয়ে দিয়ে আসার পথে সেই হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়। যার ফলে বেঁছে যান সাকিব।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা