হ্যাজার্ড-ক্যাসেমিরো করোনা আক্রান্ত

স্পোর্টস ডেস্কঃ করোনায় আক্রান্ত হলেন রিয়াল মাদ্রিদের সেরা একাদশের ফুটবলার ব্রাজিলিয়ান তারকা ক্যাসেমিরো এবং বেলজিয়ান তারকা ইডেন হ্যাজার্ড। লা লিগায় ভালেন্সিয়ার বিপক্ষে ম্যাচের আগে এটি বড় এক ধাক্কা জিনেদিন জিদানের দলের জন্য। রিয়াল রোববার ভালেন্সিয়ার মাঠে খেলবে। স্বাভাবিকভাবে এই ম্যাচে এই দুজনকে পাবে না দল।

শনিবার) ক্লাবের পক্ষ থেকে পাঠানো বিবৃতিতে বলা হয়, রিয়াল মাদ্রিদ নিশ্চিত করছে যে, আমাদের ২জন ফুটবলার ক্যাসেমিরো এবং হ্যাজার্ড কোভিড -১৯ পজিটিভ শনাক্ত হয়েছেন। গতকাল শুক্রবার (০৬ নভেম্বর) টেস্ট করা হয় এবং আজ রিপোর্ট আসে তাদের। তবে টিমের অন্য সব ফুটবলার, কোচিং স্টাফ এবং ক্লাবের অন্য সব কর্মকর্তা-কর্মচারী যারা ফুটবলারদের সঙ্গে জড়িত, তারা সবাই করোনা নেগেটিভ শনাক্ত হয়েছেন।

গত সপ্তাহে করোনা পজিটিভ হওয়া মিলিতাওয়ের সঙ্গে কোয়ারেন্টিনে থাকবেন ক্যাসেমিরো এবং হ্যাজার্ড। এই দুজনের আক্রান্তের খবর তুলনামূলক বড় ধাক্কা হয়ে এসেছে তাদের জাতীয় দলের জন্যও। নেশন্স লিগে ইংল্যান্ড ও ডেনমার্কের বিপক্ষে ম্যাচের বেলজিয়াম দলে আছেন হ্যাজার্ড। আর বিশ্বকাপ বাছাইয়ে ভেনেজুয়েলা ও উরুগুয়ের বিপক্ষে ম্যাচের ব্রাজিল দলে আছেন ক্যাসেমিরো।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০