হ্যাটট্রিকের রাতটি রোনালদোর জন্য ‘বিশেষ’

0
104

স্পোর্টস ডেস্কঃ সৌদি প্রো-লিগে ক্রিশ্চিয়ানো রোনালদোর হ্যাটট্রিকে শীর্ষে উঠল আল নাসের। লিগে নিজেদের সবশেষ ম্যাচে দামাকের বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে আল নাসের। পুরো ম্যাচে আলো ছড়িয়েছেন পর্তুগিজ মহাতারকা। সৌদি আরবের ঘরোয়া লিগে এখন পর্যন্ত ১৮ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রোনালদোর দল। সমান ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আল ইতিহাদ।

গত বছরের ডিসেম্বরে সৌদি আরবে পাড়ি জমানো রোনালদো লিগে মাত্র ৪ ম্যাচ খেলেই ৮ গোল করেছেন। আসরের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় যৌথভাবে চতুর্থ স্থানে উঠে গেছেন সাবেক এই রিয়াল মাদ্রিদ তারকা।গতরাতের খেলা শেষে নিজের অনুভূতি টুইটারে জানিয়েছেন রোনালদো। সবকিছুর জন্য সতীর্থদের ধন্যবাদ দিয়ে টুইটারে তিনটি বলের ইমোজি সংযোজন করে তিনি লিখেছেন, ‘বিশেষ রাত। দারুণ করেছ, ভাইয়েরা।’

দামাকের বিপক্ষে ম্যাচের ১৮তম মিনিটেই গোল পেয়ে যান রোনালদো। স্বাগতিকদের ডি-বক্সে সামি আল নাজেইয়ের শট ফারুক শাফাইয়ের হাতে লাগায় রেফারি বাজান পেনাল্টির বাঁশি। স্পট-কিক থেকে ঠাণ্ডা মাথায় লক্ষ্যভেদ করেন ৩৮ বছর বয়সী ফরোয়ার্ড।

পাঁচ মিনিট পর রোনালদো চমৎকার ফিনিশিংয়ে দ্বিগুণ করেন ব্যবধান। সুলতান আল–ঘান্নামের পাস থেকে গোল করেন তিনি। ৪৪তম মিনিটে পূর্ণ করেন হ্যাটট্রিক। আইমান ইয়াহইয়ার পাস থেকে দূরের পোস্টে উঁচু করে নেওয়া শটে বাকি কাজ সারেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here