১২ ওভারের ম্যাচে অভিষেক গতির ঝড় তোলা উমরানের, পেলেন ১ ওভার

0
41

স্পোর্টস ডেস্ক:: ঘন্টায় ১৫০ কিলোমিটার গতিতে বল করতে পারেন। তার বোলিং দেখার জন্যই অপেক্ষায় ছিলেন সমর্থকেরা। অথচ তিনি কিনা পেলেন মাত্র এক ওভার। ম্যাচের ওভার কমে যাওয়ায় এমনটা হয়েছে। গতরাতে আয়ারল্যান্ড ও ভারতের টি-২০ ম্যাচটি বৃষ্টির কারণে ১২ ওভারে নেমে আসে।

সংক্ষিপ্ত হয়ে উঠা এই ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেন আইপিএল নজর কাড়া পেসার উমরান মালিক। ঘন্টায় নিয়মিত ১৫০ গতিতে বল করতে পারেন তিনি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে বল করেছেন ১৬০’র কাছাকাছি। এরপর থেকেই সমর্থকেরা অপেক্ষায় ছিলেন কাশ্মীরের এই গতি তারকাকে জাতীয় দলের জার্সিতে দেখার।

অবশেষে সমর্থকদের অপেক্ষা শেষ হয়েছে। ১২ ওভারের ম্যাচটিতে মাত্র এক ওভার বল করেছেন উমরান মালিক। বোলিংয়ে এসে এক ওভারেই তিনি খরচ করেন ১৪ রান। আইরিশ ব্যাটাররা তখন দ্রুত রান তুলছিলেন। ভারতের অধিনায়ক হার্দিক পান্ডিয়া তাই আর বোলিংয়ে আনেননি তাকে। মূল বোলারদের দিয়েই ওভার করিয়েছেন।

মাত্র ১২ ওভারের ভারতের বিপক্ষে আইরিশরা তুলে ১০৮ রান। ভারতীয় দলকে অবশ্য জয় পেতে খুব একটা অপেক্ষা করতে হয়নি। তিন উইকেট হারিয়েই জয় নিশ্চিত করে দলটি। আয়ারল্যান্ডের বিপক্ষে বিসিসিআই তাদের মূল দল খেলাচ্ছে না। দ্বিতীয় সারির দলই মাঠে নেমেছে।

উমরানকে দিয়ে মাত্র এক ওভার বোলিং করায় ম্যাচ শেষে প্রশ্নের মুখে পড়তে হয়েছে ভারতের অধিনায়ক পান্ডিয়াকে। তিনি বলেন, ‘ও ফ্র্যাঞ্চাইজির হয়ে দুর্দান্ত করেছে। কিন্তুু আমার মনে হয়েছে ওর সঙ্গে এনিয়ে কথাও বলেছি, পুরোনো বলেই ও স্বচ্ছন্দ বোধ করবে। আয়ারল্যান্ড খুব দারুণ ব্যাট করেছে, তাই আমাদের মূর বোলারদের কাছে ফিরতে হয়েছে। হয়তো আগামি ম্যাচে ও পুরো বোলিংয়ের সুযোগ পাবে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here