১২ নভেম্বর টি-টোয়েন্টি টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফট

ছবিঃ বিসিবি।

স্পোর্টস ডেস্কঃ দিন যতই এগোচ্ছে, ততই ঘনিয়ে আসছে বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টি টুর্নামেন্ট। আগেই জানা গিয়েছিল ১৫ নভেম্বর থেকে এক সপ্তাহ পিছিয়ে যাচ্ছে পাঁচ দলের আসরটি। সম্ভাব্য তারিখ হিসেবে ধরা হচ্ছে ২১ কিংবা ২২ নভেম্বর। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম সেই তারিখেই শুরু হওয়ার কথা বলেছেন।

এছাড়া প্লেয়ার্স ড্রাফটসই যে হচ্ছে, সেটিও নিশ্চিত করেছেন তিনি। মূলত স্পন্সরের কারণেই টুর্নামেন্টটা পিছিয়ে নেওয়া হয়েছে। আগামী ১২ নভেম্বর অনুষ্ঠিত হবে প্লেয়ার্স ড্রাফটস। একই সাথে জানিয়েছেন প্রতিটি দলে বোর্ড থেকেই ঠিক করা দেওয়া হবে কোচিং স্টাফ। বিভিন্ন দায়িত্বে থাকছেন দেশীয় কোচরা।

গণমাধ্যমের সাথে আলাপকালে আকরাম খান বলেন, ‘২১ বা ২২ তারিখের দিকে টুর্নামেন্ট শুরু করার পরিকল্পনা আছে আমাদের। আমরা ক্রিকেট বোর্ড থেকেই সবকিছু ঠিক করে দিচ্ছি। বিদেশিদের সঙ্গে সঙ্গে দেশিও অনেক ট্রেইনার, ফিজিও, কোচ, ফিল্ডিং কোচ, বোলিং কোচ আছে ওদেরকে আমরা অন্তর্ভুক্ত করছি। প্রত্যেকটা দলকে একটা করে দেশি কোচও দিয়ে দিচ্ছি, তারা টিমের সঙ্গে থাকবে। পুরো প্রক্রিয়াটা ক্রিকেট বোর্ড থেকে করে দেয়া হচ্ছে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা