২২ বার করোনা পরীক্ষা করালেন সৌরভ

স্পোর্টস ডেস্ক:: ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)’র সভাপতি সৌরভ গাঙ্গুলী। সাবেক ভারতীয় অধিনায়ক দেশটির ক্রিকেট প্রশাসনের সর্বোচ্চ কর্তার পাশাপাশি আছেন আরো বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ দায়িত্বে। দেশের বিভিন্ন অঞ্চলসহ দেশের বাইরে তাই নিয়মিত যেতে হয় তাঁকে।

আইপিএল চলাকালে নিয়মিত যাতায়াত করেছেন সংযুক্ত আরব-আমিরাতে। করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পরও থেমে থাকেনি তার কাজ। গত সাড়ে চার মাসে তাই ২২ বার করোনা পরীক্ষা করা হয়েছে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীকে।

এই কয়েক মাসে সৌরভ গাঙ্গুলীর আশপাশের অনেক মানুষই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নিজেও সব সময় শঙ্কায় ছিলেন। তবে এখন পর্যন্ত তিনি সুস্থ আছেন। চীন থেকে ছড়িয়ে পড়া এই মহামারি ছুঁতে পারেনি তাঁকে। নানা জায়গায় যাতায়াতসহ কাছের মানুষেরা আক্রান্ত হওয়ায় বিভিন্ন সময়ে তাই ২২ বার করোনা পরীক্ষা করিয়েছেন সৌরভ।

সম্প্রতি সংবাদ সম্মেলনে নিজের করোনা পরীক্ষা নিয়ে সৌরভ গাঙ্গুলী বলেন, ‘গত সাড়ে চার মাসে আমি ২২ বার করোনা পরীক্ষা করিয়েছি। তবে একবারও পজিটিভ আসেনি। আমার চারপাশে অনেকে করোনায় আক্রান্ত হওয়ায় আমাকেও করোনা পরীক্ষা করাতে হয়েছে। ‘

তাঁর মাধ্যমে অন্য কারো শরীরে যেনো করোনা না ছড়ায় সেই চেষ্টা করছেন জানিয়ে সৌরভ বলেন ‘বাড়িতে বয়স্ক মানুষজন আছেন। (আইপিএলের জন্য) যখন দুবাই গেলাম, শুরুর দিকে অনেক দুশ্চিন্তায় ছিলাম। শুধু আমার জন্য নয়, আমার আশপাশের মানুষের জন্যও। একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে আমার কারণে অন্য কারও শরীরে ভাইরাসটা ছড়াক তা নিশ্চয়ই চাইব না। ‘

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০