২৬ সদস্যের সিলেট বিভাগীয় ক্রিকেট কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক:: সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটি গঠণ করা হয়েছে। রোববার সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভায় ক্রিকেট কমিটি অনুমোদন করা হয়েছে। এদিন বিভাগীয় ক্রীড়া সংস্থার কর্মকর্তা সিলেট ক্রিকেট স্টেডিয়াম-২ বৃক্ষরোপণও করেন।

২৬ সদস্যের কমিটি উপদেষ্টা রাখা হয়েছে ৭ জনকে। একজন সম্পাদক, একজন সহ-সম্পাদকের পাশাপাশি সহ-সভাপতি করা হয়েছে চার জনকে। অন্য সবাই আছেন সদস্য পদে।

নতুন কমিটিতে সভাপতি হয়েছেন-আফজাল রশীদ চৌধুরী। সাধারণ সম্পাদকের দায়িত্ব থেকেছে ফরহাদ কোরেশীর উপর। তিনি গত কমিটিতেও সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। কমিটির সহ-সভাপতিরা হলেন- হানিফ আলম চৌধুরী, আব্দুর রকিব, মুফতি তাহের, ও মাহবুব ইয়াজদানি ইমরান। সহ-সম্পাদক হলেন সৈয়দ কাবী।

কমিটির সদস্যরা হলেন- মঞ্জুর চৌধুরী, এ.কে.এম মাহমুদ ইমন, পাপলু দত্ত, রাজিন সালেহ, নাজমুল হোসেন, ইমরান আহমদ, কামরান আহমদ, সুমায়েত নুরী জুয়েল, উজ্জ্বল বখত, ইউসুফ কবির চৌধুরী, রানা মিয়া, তপন মালাকার, সম্পাদক- হবিগঞ্জ, সুনামগঞ্জ ও মৌলভীবাজার জেলা ক্রিকেট কমিটি। এছাড়াও স্পন্সর প্রতিষ্ঠান থেকে সদস্য হয়েছেন- জুয়েল আহমদ, মৌলুদ চৌধুরী সারোয়া, আহমেদ রাজিব। অন্য আরেকজন স্পন্সর সদস্যের নাম অবশ্য জানা যায়নি।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে- জাহেদ আহমদ চৌধুরী, শফিউল আলম চৌধুরী নাদেল, সহিদ আহমদ চৌধুরী, মিসবাহ উর রহমান, মাহি উদ্দিন সেলিম, এমদাদ রাজা চৌধুরী ও ফরহাদ হোসেন কলি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০