৩টি করে উইকেট নিয়ে দলকে জেতালেন রাহি-নাসুম

নিজস্ব প্রতিবেদকঃ নাজমুল একাদশ আগে ব্যাট করে স্কোর বোর্ডে তুলেছিল ২৬৪ রান। জবাব দিতে নেমে মাহমুদউল্লাহ একাদশ গুটিয়ে যায় মাত্র ১৩৩ রানে। সিলেটের দুই পেসার নাসুম আহমেদ ও আবু জায়েদ চৌধুরী রাহি এদিন বল হাতে ছিলেন উজ্জ্বল। প্রথমবার খেলতে নেমে দুইজনই পেয়েছেন ৩টি করে উইকেট।

বিসিবি প্রেসিডেন্টস কাপে শনিবারের ম্যাচে মিরপুরে আগে ব্যাট করে নাজমুল একাদশ। প্রথমে ব্যাট করে আফিফ হোসেনের ৯৮ এবং মুশফিকের ৫২ রানের ওপর ভর করে ৮ উইকেটে ২৬৪ রানের পুঁজি পায় নাজমুল একাদশ। আফিফের ১০৮ বলের ইনিংসটি সাজানো ছিল ১২টি চার এবং একটি ছক্কায়।

জয়ের লক্ষ্যে খেলতে নামা মাহমুদউল্লাহ একাদশ শুরুতেই হারায় ইমরুল কায়েসকে। এরপর লিটন দাস মুমিনুল হককে নিয়ে প্রতিরোধ গড়ার চেষ্টা করেও ব্যর্থ হন। ২৭ বলে ২৭ রান করা লিটনের বিদায়ের পর একাই লড়েছেন আগের জয়ের নায়ক নুরুল হাসান সোহান, বাকি ব্যাটসম্যানরা ব্যস্ত ছিলেন আসা-যাওয়াতে। ৩৮ বলে ২৮ রান করা সোহান শেষপর্যন্ত অপরাজিতই থাকেন। ফলে ১৩১ রানের বিশাল জয় নিয়ে মাঠে ছাড়ে নাজমুল একাদশ। নাসুম আহমেদ নেন ৩টি উইকেট। আবু জায়েদ রাহিও নেন নাসুমের সমান ৩ উইকেট।

এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে নাজমুল একাদশ। তৃতীয় ম্যাচে এটি দলটির দ্বিতীয় জয়, অন্যদিকে সমান সংখ্যক ম্যাচ খেলা মাহমুদউল্লাহ রিয়াদের দল হেরেছে দুটি ম্যাচে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০