৪১৭ দিন পর গোলের দেখা পেলেন আগুয়েরো

স্পোর্টস ডেস্কঃ অবশেষে ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) প্রতিপক্ষের জালে লক্ষ্যভেদ করতে পারলেন সার্জিও আগুয়েরো। ৪১৭ দিন পর পেলেন গোলের দেখা। মাঝের সময়টা শুধুমাত্র ইনজুরির আর নিজের ফেরার লড়াইয়ে মত্ত ছিলেন এই তারকা ক্রিকেটার।

সবশেষ ২০২০ সালের ২১ সালের জানুয়ারিতে ইপিএলে গোলের দেখা পেয়েছিলেন আগুয়েরো। এরপর আর প্রতিযোগীতাটিতে লক্ষ্যভেদ করতে পারেননি আর্জেন্টাইন তারকা। অবশেষে গতকাল রাতে সেই কাজটি করেছেন তিনি।

ইপিএলে চলতি মৌসুমে প্রথম ম্যাচ খেলতে নেমেই গোলের দেখা পেয়েছেন এই তারকা ফরোয়ার্ড। ফুলহ্যামের বিপক্ষে ম্যাচের ৬০ মিনিটে পেনাল্টি থেকে গোল পান ৩৩ বছর বয়সী এই ফুটবলার। এতেই ১৪ মাস কিংবা ৪১৭ দিন পর গোল পান ইপিএলে। আগুয়েরোর ইপিএলে ফেরার দিনে প্রত্যাশিত জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি।

ফুলহ্যামের ঘরের মাঠ থেকে ৩-০ গোলের জয়ে শিরোপা পুনরোদ্ধারের আরও কাছে চলে গেল পেপ গার্দিওলার শিষ্যরা। আগুয়েরো ছাড়াও ৪৭তম মিনিটে স্টোনস এবং ৫৬তম মিনিটে গ্যাব্রিয়েল জেসুস দলের হয়ে গোল করেন। ৩০ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে এখন সবার ধরা-ছোঁয়ার বাইরে সিটিজেনরা। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের ২৮ ম্যাচে পয়েন্ট সংখ্যা ৫৪।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা