৫ নেট বোলার নিয়ে শ্রীলঙ্কা সফর ভারতের

স্পোর্টস ডেস্কঃ আগামী জুলাইয়ে শ্রীলঙ্কা সফরে যাবে ভারত। এই সফরকে সামনে রেখে ২০ সদস্যের দল ঘোষণা করেছে বিসিসিআই। তিন ম্যাচের করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে ভারতের অধিনায়কের দায়িত্বে থাকবেন শিখর ধাওয়ান।

এই সিরিজে ২০ সদস্যের পাশাপাশি আরো ৫ জন নেন বোলার নিয়ে যাচ্ছে ভারত। ইশান পোড়েল, সন্দীপ ওয়ারিয়র, অর্শদীপ সিং, সাই কিশোর ও সিমরজিত সিং থাকবেন ধাওয়ানদের সাথে সফরে।

এদিকে ভারত সিরিজের চূড়ান্ত সূচি ইতোমধ্যে ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। আগামী ১৩ জুলাই থেকে ওয়ানডে সিরিজ শুরু হবে। সিরিজের বাকি দুই ওয়ানডে অনুষ্ঠিত হবে ১৬ ও ১৮ জুলাই।

ওয়ানডে শেষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামবে দু’দল। ২১ জুলাই থেকে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে। পরের দু’টি ম্যাচ হবে ২৩ ও ২৫ জুলাই। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ হবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে।

ভারতের শ্রীলঙ্কা সফরের সূচি:

প্রথম ওয়ানডে, ১৩ জুলাই
দ্বিতীয় ওয়ানডে, ১৬ জুলাই
তৃতীয় ওয়ানডে, ১৮ জুলাই

প্রথম টি-টোয়েন্টি, ২১ জুলাই
দ্বিতীয় টি-টোয়েন্টি, ২৩ জুলাই
তৃতীয় টি-টোয়েন্টি, ২৫ জুলাই

শ্রীলঙ্কা সফরের ভারতের স্কোয়াড: শিখর ধাওয়ান (অধিনায়ক), পৃথ্বী শ, দেবদূত পাডিক্কাল, রুতুরাজ গায়কোয়াড়, সূর্যকুমার যাদব, মণীশ পান্ডে, হার্দিক পান্ডিয়া, নীতিশ রানা, ইশান কিষাণ (উইকেটকিপার), সঞ্জু স্যামসন (উইকেটকিপার), যুজবেন্দ্র চাহাল, রাহুল চাহার, কৃষ্ণাপ্পা গৌতম, ক্রুণাল পান্ডিয়া, কুলদীপ যাদব, বরুণ চক্রবর্তী, ভুবনেশ্বর কুমার (সহ-অধিনায়ক), দীপক চাহার, নভদীপ সাইনি ও চেতন সাকারিয়া।

নেট বোলার: ইশান পোড়েল, সন্দীপ ওয়ারিয়র, অর্শদীপ সিং, সাই কিশোর ও সিমরজিত সিং।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০