৬ গোলের ম্যাচে ১ পয়েন্ট জুভেন্টাসের

স্পোর্টস ডেস্কঃ ৬ গোলের রোমাঞ্চ ছড়ানো ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করল জুভেন্টাস ও সাসোলো। ইতালিয়ান লিগে বুধবার রাতে ৩-৩ ড্র নিয়ে ফিরেছে জুভরা। দুই দলের প্রথম পর্বের ম্যাচটি ২-২ ড্র হয়েছিল।

ম্যাচের শুরুটা দুর্দান্ত করে মাউরিজিও সারির দল। শুরুটা দেখে মনে হতেই পারে এই ম্যাচে গোল বন্যায় প্রতিপক্ষকে ভাসাতে যাচ্ছে জুভেন্টাস। ম্যাচের সময় তখন কেবল ছয় মিনিট। সদ্য বার্সেলোনায় নাম লেখানো মিরেলাম পিয়ানিচের অ্যাসিস্ট থেকে গোল করেন ব্রাজিলিয়ান ফুলব্যাক দানিলো।

প্রথমে এগিয়ে গিয়ে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় জুভরা। ফলাফলও হাতেনাতে পেয়ে যায় রোনালদোরা। এবার স্কোরশিটে নাম লেখান গঞ্জালো হিগুইয়ান। খেলার সময় ১২ মিনিট ছুঁতেই জুভেন্টাস এগিয়ে ২-০ গোলের ব্যবধানে।

এরপর ঘুরে দাঁড়ায় সুসোলো। ম্যাচের ২৯তম মিনিটে ফিলিপ জুরিচিচের গোলে ব্যবধান ২-১ করে সাসোলো। এরপর প্রথমার্ধে আর কোনো দলই গোলের দেখা না পাওয়ায় ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় জুভেন্টাস।

তবে দ্বিতীয়ার্ধে ফিরে আক্রমণের ধার আরও বাড়ায় সাসোলো। মাত্র তিন মিনিটের ব্যবধানে করে ফেলে জোড়া গোল। ৫১ মিনিটের সময় ডমিনিক বেরার্দি এবং ৫৪ মিনিটের মাথায় ফ্রান্সেস্কো কাপুতোর শট খুঁজে নেয় জালের ঠিকানা। ফলে ৩-২ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা।

আরও একবার ম্যাচ হেরে যাওয়ার শঙ্কা তখন জুভেন্টাসের। তবে ম্যাচের ৬৪ মিনিটে অ্যালেক্স সান্দ্রোর গোলে পরাজয় এড়ায় জুভেন্টাস।

লিগের ৩৩ রাউন্ড শেষে ২৪ জয় ও ৫ ড্রয়ে ৭৭ পয়েন্ট নিয়ে শীর্ষেই রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস। দুইয়ে থাকা আটলান্টার চেয়ে এগিয়ে রয়েছে ৭ পয়েন্টে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০