৮ গোলের ম্যাচে বারিধারাকে হারাল শেখ রাসেল

0
44

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলে জয়ের দেখা পেয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ঘরের মাঠ বসুন্ধরা ক্রীড়া কমপ্লেক্সে উত্তর বারিধারা ক্লাবকে ৫-৩ গোলের বড় ব্যবধানে হারিয়েছে দলটি।

ম্যাচের শুরু থেকে দুই দলের আক্রমণাত্বক ভঙ্গির দেখা মিলে। তবে ১১তম মিনিটে প্রথমবারের মতো ম্যাচে এগিয়ে যায় শেখ রাসেল। গোল করেন মোহাম্মদ জুয়েল। ৩৮তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে সেই ব্যবধান দ্বিগুণ করেন নাসির উদ্দিন।

তবে মিনিট খানেক পরই এক গোলের ব্যবধান কমায় বারিধারা। ৩৯তম মিনিটে শামিমের গোল করেন দলটির হয়ে। বিরতির আগে আরও এক গোলের দেখা মিলে। প্রথমার্ধের নির্ধারিত ৪৫ মিনিট শেষে যোগ করা সময়ের ছয় মিনিটের মাথায় ইসমাইল আকিনাদের গোলে ম্যাচে ৩-১ গোলের লিড নিয়ে বিরতিতে যায় শেখ রাসেল।

বিরতি থেকে ফিরেই ফের বারিধারার জালে গোল দিয়ে হালি পূরণ করে স্বাগতিকরা। ৪৮তম মিনিটে এবারও সেই গোলদাতা ইসমাইল। মিনিট চারেক পর ৫২তম মিনিটে বারিধারার জালে পঞ্চম গোল করার পাশাপাশি শেষ পেরেক ঠুকে দেন শেখ রাসেলের রাব্বি।

এরপর আর ম্যাচে স্বাগতিকরা কোনো গোল করতে পারেননি। তবে দুটি গোল শোধ দিয়েছে বারিধারা। ৬৩তম মিনিটে মারুফ আহমেদ ও ৮২তম মিনিটে আসাদুল ইসলাম সাকিবের গোল পরাজয়ের ব্যবধানই কমায় কেবল। যদিও সময় বাকি থাকায় খানিকটা রোমাঞ্চ আর হাড্ডাহাড্ডি লড়াইয়ের ইঙ্গিত মিলছিল। তবে শেষ পর্যন্ত আর কোনো গোল করতে পারেনি বারিধারা।

যার ফলে ৫-৩ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে শেখ রাসেল ক্রীড়া চক্র। এই জয়ের পর ১৮ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে বিপিএলের টেবিলের ৮ নম্বরে আছে শেখ রাসেল। আর সমান ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে বারিধারার অবস্থান তাদের ঠিক পরেই ৯ নম্বরে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here