৮ গোলের রুদ্ধশ্বাস লড়াইয়ে গ্রানাডাকে হারিয়ে সেমিতে বার্সেলোনা

স্পোর্টস ডেস্কঃ ম্যাচে প্রায় হারতে বসেছিল বার্সেলোনা দল। কিন্তু, সেখান থেকে ঘুরে দাঁড়িয়েছে মেসি বাহিনী। অতিরিক্ত সময়ের থ্রিলারে ম্যাচ জিতে নিয়েছে কাতালান জায়ান্টরা। আর এতেই ৫-৩ গোলের রুদ্ধশ্বাস লড়াইয়ে গ্রানাডাকে হারিয়ে কোপা ডেল রে’র সেমিফাইনালে উঠেছে বার্সা।

গ্রানাডার মাঠে বুধবার খেলতে গিয়েছিল বার্সেলোনা। তবে প্রতিপক্ষের মাঠে ৩৩তম মিনিটে কেনেডির গোলে পিছিয়ে পড়ে সফরকারীরা। ৪৭তম মিনিটে রবার্তোর গোলে সেটির ব্যবধান দ্বিগুণ হয়। দুই গোলে পিছিয়ে পড়ে বার্সা হারতে বসেছিল প্রায়। ম্যাচের একেবারে অন্তিম মূহুর্তে ঘুরে দাঁড়ায় রোনাল্ড কোম্যানের শিষ্যরা।

৮৮তম মিনিটে গ্রিজম্যানের গোলে একটি পরিশোধ করে বার্সা। ম্যাচের নির্ধারিত সময় শেষে যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটের মাথায় জর্দি আলবার গোলে স্বস্তির নিঃশ্বাস ফেলে কাতালানরা। পরবর্তীতে অতিরিক্ত সময়ে গড়ায় ম্যাচ। সেখানে দশ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে নেন গ্রিজম্যান। মিনিট তিনেক পরই পেনাল্টি থেকে গোল করে গ্রানাডাকে সমতায় ফেরান ভিকো।

অতিরিক্ত সময়ের অষ্টম মিনিটে ফ্রেঙ্কি ডি জংয়ের গোলে আবার এগিয়ে পড়ে বার্সা। প্রথমার্ধের আগ মূহূর্তে ১৩তম মিনিটে জর্ডি আলবা বার্সার হয়ে শেষ পেরেকটি ঠুকে দেন। আর এতেই ৫-৩ গোলের রুদ্ধশ্বাস জয় নিয়ে মাঠ ছাড়ে টুর্নামেন্টটির সবচেয়ে সফলতম দল।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা