অভিমানে ৩১ বছর বয়সেই অবসর হ্যাজার্ডের

0
279

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপে বেলজিয়ামের দলের অভ্যন্তরীণ বিবাদের খবর ছড়িয়ে ছিলো। মাঠ এবং মাঠের বাইরের বির্তকে কাতার বিশ্বকাপ ভালো যায়নি ফিফা র্যাংকিংয়ের শীর্ষ দলটির। গ্রুপ পর্ব থেকে বিদায় নেয়া বেলজিয়াম।

কাতার বিশ্বকাপের পরপরই মাত্র ৩১ বছর বয়সে দলটির অধিনায়ক ইডেন হ্যাজার্ড অবসরের ঘোষণা দিয়েছেন। ইনস্ট্রাগ্রামে এক বার্তায় নিজেকে জাতীয় দল থেকে অবসরের সিদ্ধান্ত জানিয়ে দেন। এ নিয়ে তোলপাড় চলছে ফুটবলাঙ্গনে।

গ্রুপ পর্বে বেলজিয়ামকে বিদায় করে মরক্কো এবং ক্রোয়েশিয়া সুপার সিক্সটিনে খেলে বিশ্বকাপের। সুপার সিক্সটিনে স্পেনকে হারিয়ে মরক্কো খেলছে কোয়ার্টারফাইনালে। মরক্কো এবং ক্রোয়েশিয়া শেষ ষোলোতে আসায় বেলজিয়ামকে বিদায় নিতে হয়।

কাতার বিশ্বকাপের শুরু থেকেই দল গঠনসহ নানা করণে বেলজিয়াম দলে কোন্দলের সৃষ্টি হয়। যার রেশ ধরে মাত্র ৩১ বছর বয়সেই আন্তর্জাতিক ফুটবল থেকে বিদায় নিলেন হ্যাজার্ড।

ফিফা ২০২২ বিশ্বকাপ এখনো শেষ হয়নি। সুপার সিক্সটিনের খেলা শেষ হয়েছে। শেষ আটের লড়াইয়ে নামবে দলগুলো। তার আগেই বিশ্বকে জানিয়ে দিলেন হ্যাজার্ড, তিনি আর জাতীয় দলের হয়ে খেলবেন না। মাত্র ত্রিশ পেরুনে এই তারকার বিদায়ে রীতিমতো বিস্মিত হয়েছে ফুটবল বিশ্ব।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০00

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here