অস্ট্রেলিয়াকে নিয়ে সতীর্থদের সতর্ক করেছেন আর্জেন্টিনা অধিনায়ক

0
55

স্পোর্টস ডেস্কঃ কাতার বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়ার শঙ্কা দূর করে টানা দুই ম্যাচে জয় নিয়ে শেষ ষোলো নিশ্চিত করেছে আর্জেন্টিনা। বুধবার রাতে আলবিসেলেস্তেরা ২-০ গোলে হারাল পোল্যান্ডকে। দুই জয়ের ৬ পয়েন্টে ‘সি’ গ্রুপের চ্যাম্পিয়ন হয়েছে লিওনেল মেসিরা।

গ্রুপসেরা হওয়ায় শেষ ষোলোয় ফ্রান্সকে এড়িয়েছে আর্জেন্টিনা। কোয়ার্টার ফাইনালে ওঠার পথে মেসি-ডি মারিয়াদের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। কাতারের আহমেদ বিন আলী স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে ৩ ডিসেম্বর (শনিবার) রাত ১টায়।

ডেনমার্ককে হারিয়ে ১৬ বছর পর বিশ্বকাপের নকআউট পর্বে জায়গা করে নেয় অস্ট্রেলিয়া। ‘ডি’ গ্রুপের শেষ রাউন্ডে বুধবার ডেনিসদের ১-০ গোলে হারায় সকারুজরা। ম্যাচের একমাত্র গোলটি করেন ম্যাথু লেকি। এর আগে একবারই নকআউট পর্বে খেলেছিল অস্ট্রেলিয়া। ২০০৬ আসরে শেষ ষোলোয় খেলা তাদের সেরা সাফল্য।

অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামার আগে আর্জেন্টিনা অধিনায়ক মেসি সতীর্থদের সতর্ক করেছেন। তার মতে, বিশ্বকাপে যা কিছু হতে পারে। মেসি বলেন, ‘অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটি কঠিন হতে যাচ্ছে। আসরে যে কেউ যে কোন দলকে হারাতে পারে, এটা উন্মুক্ত। ওই ম্যাচের জন্য আমাদের সঠিকভাবেই প্রস্তুতি নিতে হবে। সবসময় আমরা যেভাবে নিই। আমাদের শান্ত থাকতে হবে এবং ম্যাচ ধরে ধরে এগোতে হবে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here