আরও এক পাকিস্তানি পেসার আসছেন বিপিএল মাতাতে

0
58

স্পোর্টস ডেস্কঃ একের পর এক পাকিস্তানি ক্রিকেটার নাম লেখাচ্ছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)। এবার আরও এক পাকিস্তানি ক্রিকেটার নাম লেখালেন আসন্ন বিপিএলের জন্য। আর তিনি হলেন শাহনেওয়াজ দাহানি। এই ডানহাতি পেসারকে দলে নিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ফ্র্যাঞ্চাইজিটি এই সংবাদ নিশ্চিত করেছে। দাহানিকে ভেড়ানো নিয়ে এক বার্তায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স লেখে, ‘দুর্দান্ত বোলিং নৈপুণ্যে সাম্প্রতিক সময়ে বেশ আলো কেড়েছেন ২৪ বছর বয়সী শাহনেওয়াজ দাহানি। পাকিস্তান সুপার লিগের গেল আসরে সেরা বোলারের পুরষ্কার এই ডানহাতি পেসারের ঝুলিতে। মুলতান সুলতান্সের প্রথম পিএসএল শিরোপা জয়ে অন্যতম মূখ্য ভূমিকা ছিল তার।’

‘নজরকাড়া পারফরম্যান্সের পুরস্কার পেয়েছেন ন্যাশনাল টিমের জার্সি গায়ে পড়ে। এরপর যেন আরো দুর্দান্ত দাহানি। এশিয়া কাপ আর টি-টোয়েন্টি মিশন শেষে এবার দাহানির ঠিকানা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।’

এখন পর্যন্ত ১১টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন দাহানি। সবগুলো ইনিংসে বল করে শিকার করেছেন ৮ উইকেট। ইকোনোমি রেট ৯.০৫। ৩৭ রান খরচায় ২ উইকেট শিকার তার ক্যারিয়ার সেরা বোলিং ফিগার।

আর স্বীকৃত টি-টোয়েন্টিতে দাহানি খেলেছেন ৪০টি ম্যাচ। সবগুলো ইনিংসে বল করে শিকার করেছেন ৫৪ উইকেট। ইকোনোমি রেট ৮.৬০। ৫ রান খরচায় ৪ উইকেট শিকার তার সেরা বোলিং ফিগার। সব মিলিয়ে ৩ বার নিয়েছেন ৪ উইকেট করে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here