এগিয়ে গেল অস্ট্রেলিয়া

0
52

স্পোর্টস ডেস্কঃ কাতার বিশ্বকাপের শেষ ষোলোয় চোখ রেখে আল ওয়াকরার আল জানোব স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া ও ডেনমার্ক। বাংলাদেশ সময় রাত ৯টায় শুরু হয়েছে ম্যাচটি। অবশ্য ম্যাচের প্রথম ৪৫ মিনিটে গোল পায় নি কোনো দল। অবশেষে ম্যাচের বয়স যখন ৬০ মিনিট, তখন সকারুজরা এগিয়ে যায় ম্যাথু লিকির গোলে।

ডেনমার্কের দ্বিতীয় রাউন্ডে উঠতে হলে এই ম্যাচ জিততেই হবে। এমন সমীকরণ মাথায় নিয়ে মাঠে নামা ইউরোপের দলটি ম্যাচের প্রথম ৩০ মিনিটে একাধিক সুযোগ পায়। কিন্তু গোল করতে পারে নি তারা। ম্যাচের ১১ মিনিটে ম্যাথিয়াস জানসেনের নেওয়া শট রুখে দেন অস্ট্রেলিয়ার গোলরক্ষক।

১৪ ও ২৪ মিনিটের মাথায় আন্দ্রেয়াস স্কোভ ওলসেন জোড়া সুযোগ হাতছাড়া করেন। এছাড়া ২৯ মিনিটে গোলের সুযোগ পেয়েছিলেন ডেনমার্কের ক্রিস্টিয়ান এরিকসেন। কিন্তু তার নেওয়া শট লক্ষ্যে ছিল না।

এই ম্যাচে ড্র করেই শেষ ষোলোর টিকেট পাবে অস্ট্রেলিয়া। একই হিসেবে ডেনমার্ক জিতলেই পরের ধাপে উঠবে।

অস্ট্রেলিয়ার একাদশ: ম্যাথু রায়ান, কাই রোলস, হ্যারি সাউটার, আজিজ বেহিচ, মিলোস ডিজেনেক, অ্যারন মুয়, জ্যাকসন আরভিন, ক্রেগ গুডউইন, ম্যাথু লেকি, রিলি ম্যাকগ্রি, মিচেল ডিউক।

ডেনমার্কের একাদশ: ক্যাসপার শ্মিচেল, আন্দ্রেয়াস ক্রিস্টেনসেন, জোয়াকিম অ্যান্ডারসেন, জোয়াকিম মাহেল, রাসমাস ক্রিস্টেনসেন, ক্রিশ্চিয়ান এরিকসেন, ম্যাথিয়াস জেনসেন, পিয়েরে-এমিল হজবজর্গ, মার্টিন ব্রেথওয়েট, জেসপার লিন্ডস্ট্রম, আন্দ্রেয়াস স্কোভ ওলসেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here