এশিয়া কাপ ব্যর্থতায় সিলেটের কিউরেটর বরখাস্ত

0
108

নিজস্ব প্রতিবেদকঃ সম্প্রতি শেষ হওয়া নারী এশিয়া কাপে বেশ কয়েকটি ম্যাচে বড় রান পায় নি দলগুলো। উইকেটের মান খুব বাজে ছিল। নারীদের এশিয়া কাপ পুরো সময়টা আলোচনায় ছিল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের উইকেট। ক্রিকেটারদের পাশাপাশি বাংলাদেশ দলের কোচ মাহমুদ ইমনও সমালোচনা করেছেন উইকেট নিয়ে।

সিলেটের কিউরেটর হিসেবে সঞ্জীব আগারওয়াল দীর্ঘদিন কাজ করেছেন। এবার তাকে বরখাস্ত করা হয়েছে। বুধবার বিসিবির একটি নির্ভরযোগ্য সূত্র বিষয়টি নিশ্চিত করেছে এসএনপিস্পোর্টসকে। এশিয়া কাপে পাকিস্তানের ক্রিকেটার সিদ্রা আমীন সিলেটের উইকেট প্রসঙ্গে বলেন, ‘আমার মনে হয় টি-টোয়েন্টি সংস্করণের জন্য এটা আদর্শ উইকেট নয়। খুব টার্ন হচ্ছিল। যে বোলার ঝুলিয়ে বল করছিল টার্ন পাচ্ছিল, নিচুও হচ্ছিল। এখানে ইম্প্রোভাইজেশন করা কঠিন। খুব বেশি শট খেলা কঠিন।’

শুধু এশিয়া কাপ নয়, এর আগে জাতীয় ক্রিকেট লিগেও সমালোচনা কুড়িয়েছে সিলেটের উইকেট। চলতি বছরের শুরুর দিকে ইন্ডিপেন্ডেন্টস কাপেও ক্রিকেটাররা নাখোশ ছিলেন উইকেট নিয়ে। দীর্ঘদিন থেকে সমালোচিত কিউরেটর সঞ্জীবকে এবার ছাঁটাই করল বিসিবি। জানা গেছে সিদ্ধান্ত আগেই হয়েছিল। এবার এলো আনুষ্ঠানিক ঘোষণা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here