কক্সবাজার-সিলেটে সেঞ্চুরি, টেস্ট দলে ঢুকছেন ভারতের অভিমন্যু!

0
55

স্পোর্টস ডেস্কঃ ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে চট্টগ্রাম যাচ্ছে বাংলাদেশ। অন্যদিকে ভারত অধিনায়ক রোহিত শর্মার গন্তব্য দেশ! জানা গেছে চোটের কারণে বাংলাদেশে আর থাকছেন না এই ডানহাতি ব্যাটার। আগামী শনিবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দু’দলের মধ্যকার সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে।

বুধবার রাতে মিরপুরে বাংলাদেশের জয় ৫ রানে। শেষদিকে ব্যাট করতে নেমে ঝড়ো ফিফটিতে রোহিত জমিয়ে তুললেন লড়াই। তবে শেষ বলে ৬ রানের সমীকরণ মেলাতে পারেন নি। চোট পাওয়া এই ব্যাটার ঢাকা ছেড়ে মুম্বাই যাচ্ছেন চিকিৎসার জন্য।

রোহিতের চোট প্রসঙ্গে কোচ রাহুল দ্রাবিড় বলেছেন, মুম্বাই যাওয়ার পর তার আঙ্গুলে স্ক্যান করা হবে। যদি দ্রুত নিরাময়যোগ্য হয়, তাহলে টেস্ট সিজের জন্য ফিরে আসবেন। আর যদি অবস্থা গুরুতর হয়, তাহলে তার আর বাংলাদেশে না আসারও সম্ভাবনা রয়েছে।

এদিকে টেস্ট সিরিজে রোহিত না থাকলে বদলি হিসেবে দেখা যেতে পারে অভিমন্যু ইশ্বরণকে। এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। বর্তমানে সিলেটে ভারত ‘এ’ দলের হয়ে দ্বিতীয় চারদিনের ম্যাচ খেলছেন ২৭ বছর বয়সী এই ব্যাটার।

বাংলাদেশ সফরে ভারত ‘এ’ দলের অধিনায়ক হয়ে আসা অভিমন্যু ব্যাট হাতে দারুণ সময় পার করছেন। কক্সবাজারে স্বাগতিকদের বিপক্ষে গত সপ্তাহে হাঁকিয়েছিলেন দুর্দান্ত এক সেঞ্চুরি। এবার সিলেটেও সেঞ্চুরির দেখা পেয়েছেন ডানহাতি এই ব্যাটার।

লিস্ট ‘এ’ ক্রিকেটেও অভিমন্যু সবশেষ ম্যাচে পেয়েছেন সেঞ্চুরির দেখা। এর আগের ম্যাচে করেছেন ফিফটি। এই ওপেনারের টেস্ট দলে সুযোগ পাওয়া প্রসঙ্গে বিসিসিআই-এর একটি সূত্র জানায়, ‘এ’ দলের টেস্ট সিরিজে ওপেনার হিসেবে পরপর সেঞ্চুরি করেছে অভিমন্যু। সম্ভবত সিলেটে দ্বিতীয় চারদিনের ম্যাচ (চলমান) শেষ হওয়ার পরে চট্টগ্রামে ভারতের টেস্ট দলের সঙ্গে যোগ দেবেন তিনি।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here