কোচ নয়, টেকনিক্যাল কনসালটেন্ট হয়ে বাংলাদেশে আসছেন শ্রীরাম

0
33

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ জাতীয় দলের নতুন টি-টোয়েন্টি কোচ হয়ে আসছেন শ্রীধরন শ্রীরাম। ভারতীয় এই কোচকে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত নিয়োগ দেওয়া হয়েছে বলে জানা গিয়েছিল। এশিয়া কাপ দিয়ে শুরু হবে এই দায়িত্ব। তবে এবার জানা গেল ভিন্ন কথা। কোচ নয় জাতীয় দলের টেকনিক্যাল কনাসালটেন্ট হয়ে আসছেন শ্রীরাম।

গণমাধ্যমকে এই বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। গুলশানে নিজ বাসভবনে শুক্রবার গণমাধ্যমকে পাপন জানান, আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত দায়িত্ব পেতে যাচ্ছেন শ্রীরাম। আনুষ্ঠানিকতা সারতে ২১ আগস্ট, রোববার দুপুরে বাংলাদেশে আসার কথা রয়েছে তার।

পাপন বলেন, শ্রীরাম শ্রীধরনকে আমরা শর্টলিস্ট করেছিলাম। সে আমাদের ওই লিস্টে ছিল। সে আমাদের এখানে আসছে। ২১ তারিখ দুপুর বেলা তার আসার কথা। সে অবশ্যই প্রধান কোচের দায়িত্ব নেবে না। সে আসছে টেকনিক্যাল কনসালটেন্ট হয়ে। টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত কাজ করতে আসছে সে।’

শ্রীরাম ভারত জাতীয় দলের হয়ে ৮টি ওয়ানডে খেলার সুযোগ পেয়েছেন। তবে ঘরোয়া ক্রিকেটে সমৃদ্ধ তার ক্রিকেটার। কোচ হিসেবেও বেশ অভিজ্ঞ। অস্ট্রেলিয়ার জাতীয় দলে ও ‘এ’ দলে ৬ বছর কাজ করেছেন সহকারী কোচ ও স্পিন কোচ হিসেবে। কিছুদিন আগেই ছেড়েছেন এই দায়িত্ব।

এর বাইরে আইপিএলে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজিতে কাজ করেছেন কখনো স্পিন কিংবা ব্যাটিং কোচ হিসেবে। বর্তমানে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সাথেও যুক্ত আছেন। এবার বাংলাদেশের ক্রিকেটের সাথে কাজ শুরু করতে যাচ্ছেন আসছে এশিয়া কাপ দিয়ে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here