ব্যথানাশক ইনজেকশন নিয়ে খেলতে প্রস্তুত মার্তিনেজ

0
50

স্পোর্টস ডেস্কঃ কাতার বিশ্বকাপে আজ (শুক্রবার) নেদারল্যান্ডস ও আর্জেন্টিনা কোয়ার্টার ফাইনালের ম্যাচে মুখোমুখি হচ্ছে। আজ বাংলাদেশ সময় রাত ১টার ম্যাচ উত্তাপ ছড়াতে শুরু করেছে। যেখানে খেলতে আর্জেন্টাইন ফরোয়ার্ড লাউতারো মার্তিনেজ ‘ব্যথানাশক’ ঔষধ সেবন করেছেন।

অ্যাঙ্কেলের সমস্যা কাটিয়ে উঠতে মার্তিনেজ ইনজেকশন নিচ্ছে বলে জানিয়েছেন তার এজেন্ট অ্যালেক্সান্দ্রো  কামাচো। গ্রুপ পর্বে প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে আর্জেন্টিনার শুরুর একাদশে ছিলেন তিনি। দলের হারের ওই ম্যাচে তিনি দুবার জালে বল পাঠালেও অফসাইডের কারণে গোল পাননি। এরপর তার ফিটনেস নিয়ে প্রশ্ন উঠেছে।

আর্জেন্টিনার গণমাধ্যম লা রেড-এ আলাপচারিতায় কামাচো আশা প্রকাশ করেন, মার্তিনেজের ব্যথা দূর হয়ে গেলে মাঠে সেরাটা দিতে পারবেন ২৫ বছর বয়সী ফুটবলার। তিনি বলেন, ‘সে ইনজেকশন নিচ্ছে, কারণ তার অ্যাঙ্কেলে অনেক ব্যথা হচ্ছে। ব্যথা দূর করার জন্য সে কঠোর পরিশ্রম করছে। পুরোপুরি সেরে উঠলে সে মাঠে সেরাটা দেখাতে পারবে। বিশ্বের শীর্ষ খেলোয়াড়দের একজন সে।’

সময়টা যেন একদমই ভালো যাচ্ছে না মাঠে মার্তিনেজের। বাজে ফর্মের কারণে পোল্যান্ডের বিপক্ষে ম্যাচে তরুণ স্ট্রাইকার জুলিয়ান আলভারেজের কাছে জায়গা হারান তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে ৭০ মিনিটে বদলি হিসেবে মাঠে নেমেও সহজ সব সুযোগ মিস করেছেন ইন্টার মিলানের এই সেন্টার ফরোয়ার্ড। তাঁর ব্যর্থতার কারণেই অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে আর্জেন্টিনার জয়ের ব্যবধান বাড়েনি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here