গ্রুপটা শক্তিশালী, সব ম্যাচকে সমান চোখে দেখতে হবেঃ মেসি

0
54

স্পোর্টস ডেস্কঃ দুর্বার গতিতে ছুটে চলেছে আর্জেন্টিনা। কাতারে হতে যাওয়া ফুটবল বিশ্বকাপের আগে পারফম্যান্সে মুগ্ধ করছে সমর্থকদের। ২৭ বছর পর কোপা আমেরিকা জিতেছে আর্জেন্টিনা। টানা ৩৫ ম্যাচ ধরে অপরাজিত আছে লা আলবিসেলেস্তারা। বিশ্ব রেকর্ড থেকে আছে অল্প কিছু দূরে।

এসবে সামনে থেকে দলকে নেতৃত্ব দিচ্ছেন লিওনেল মেসি। আর্জেন্টিনার জার্সিতে দারুণ ছন্দে লিওনেল মেসি। শুধুমাত্র আর্জেন্টিনা নয়, মেসি ছন্দে আছেন পিএসজির জার্সিতেও। প্যারিসের দলটির হয়ে নতুন মৌসুমে দারুণ সব পারফম্যান্স উপহার দিচ্ছেন ফুটবল বিশ্বের মহাতারকা।

দরজায় কড়া নাড়ছে ফুটবল বিশ্বকাপ। তাই মেসি এবং আর্জেন্টিনা দলকে ঘিরে স্বপ্ন বুনছে সমর্থকরা। অধরা কোপার পর অধরা বিশ্বকাপের ট্রফিটাও এবার জিততে চান তারা। ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ খেলতে যাওয়া মেসিও একই পথের পথিক। তবে সেই পথে সাবধানেই পা বাড়াতে চান এই তারকা।

বিশ্বকাপে যাওয়ার আগে আর্জেন্টিনার গণমাধ্যম ‘দারিও ওলে’কে এক সাক্ষাৎকার দিয়েছেন মেসি। সেখানেই এই তারকা জানিয়েছেন, সমর্থকদের ভালোবাসায় তিনি কৃতজ্ঞ। তিনি সবসময়ই রোমাঞ্চিত এই নিয়ে। এছাড়া জানিয়েছেন নিজেদের শতভাগ উজাড় করে খেলবেন। তবে গ্রুপসঙ্গী যারা হয়েছে, তাদের সবাইকে সমীহ করছেন আর্জেন্টাইন সুপারস্টার। জানিয়েছেন কেউ ছেড়ে কথা বলবে না।

মেসি বলেন, ‘সব গুরুত্বপূর্ণ টুর্নামেন্টের আগেই আমরা বলি, সবসময়ের ভালোবাসার জন্য কৃতজ্ঞতা। আপনাদের মতো আমিও রোমাঞ্চিত। নিজেদের শতভাগ উজাড় করে দিয়ে খেলব। যেকোনো দলের বিপক্ষেই লড়তে প্রস্তুত আমরা। কেননা এই গ্রুপ শক্তিশালী। সব ম্যাচকেই সমান চোখে দেখতে হবে। কেউ ন্যুনতম ছাড় দেবে না, এই বিষয়ে আমি নিশ্চিত। আশা করছি সেরা ফল নিয়েই আসতে পারব। ঈশ্বর আমাদের সহায় হোক।’

এবারের বিশ্বকাপে ‘সি’ গ্রুপে পড়েছে আর্জেন্টিনা। যেখানে তাদের অপর তিন গ্রুপসঙ্গী সৌদি আরব, পোল্যান্ড ও মেক্সিকো। আগামী ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে আর্জেন্টিনা। দুই বারের বিশ্ব চ্যাম্পিয়নদের পরের দুই ম্যাচ ২৬ নভেম্বর মেক্সিকোর সাথে ও ৩০ নভেম্বর পোল্যান্ডের সাথে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here