টেস্ট সিরিজেও খেলা হচ্ছে না জাদেজা-শামির!

0
50

স্পোর্টস ডেস্কঃ ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে যান ভারতের দুই তারকা ক্রিকেটার রবীন্দ্র জাদেজা ও মোহাম্মদ শামি। এবার টেস্ট সিরিজ থেকেও ছিটকে গেছেন এই দুই অভিজ্ঞ ক্রিকেটার। ইএসপিএন ক্রিকইনফো জানাচ্ছে এই খবর।

হাঁটুর ইনজুরির কারণে বাংলাদেশ সফরে নাম থাকলেও, ওয়ানডে জাদেজা ছিটকে যান। এদিকে কাঁধের ইনজুরির কারণে শেষ মূহুর্তে ছিটকে যান শামি। গুঞ্জন ছিল টেস্ট সিরিজ থেকেও ছিটকে যাচ্ছেন তারা। এবার সেটিই হতে যাচ্ছে। যদিও এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি বিসিসিআই।

এদিকে তাদের পরিবর্তে নতুন দুই ক্রিকেটার অন্তর্ভুক্তির খবর মিলছে। তারা হলেন সৌরভ কুমার ও নভদ্বীপ সাইনি। দুজনেরই টেস্ট ক্রিকেটে অভিষেক হয়নি। বর্তমানে ‘এ’ দলের হয়ে বাংলাদেশ সফরে রয়েছেন। আর তাই তাদেরকে অন্তর্ভুক্ত করা হতে পারে টেস্ট দলের স্কোয়াডে।

আগামী ১০ ডিসেম্বর, সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে মাঠে নামবে বাংলাদেশ ও ভারত। এরপরই তিন দিন বিরতি দিয়ে ১৪ ডিসেম্বর থেকে এই মাঠেই শুরু হবে প্রথম টেস্ট। ম্যাচটি শেষে ২২ ডিসেম্বর ঢাকার মিরপুরের হোম অব ক্রিকেটে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here