তাসকিনকে নিয়ে ঝুঁকি নিতে চায় না বাংলাদেশ

0
61

নিজস্ব প্রতিবেদকঃ সিরিজের প্রথম ওয়ানডে জিতে বাংলাদেশ দল এখন বেশ ফুরফুরে মেজাজে রয়েছে। ভারতের বিপক্ষে বুধবার দ্বিতীয় ওয়ানডেতে মাঠে নামবে টাইগাররা। মিরপুরের শের-ই বাংলায় দুপুর ১২টায় শুরু হবে এই ম্যাচ। দ্বিতীয় ম্যাচ জিতেই সিরিজ নিশ্চিত করতে চায় বাংলাদেশ দল।

তবে প্রথম ওয়ানডের মতো এই ম্যাচেও দলের তারকা পেসার তাসকিন আহমেদকে পাওয়া যাবে কিনা, সেটি এখনও নিশ্চিত নয়। পুরোনো পিঠের চোটের কারণে প্রথম ম্যাচে খেলেননি তাসকিন। দ্বিতীয় ম্যাচে ফেরার কথা ছিল তার। ম্যাচের আগের দিন অনুশীলনে ৫ থেকে ৬ ওভার বোলিংও করেছেন, ওয়ার্ম আপে ফুটবলও খেলতে দেখা যায় তাকে। তাই সম্ভাবনা জাগে, দ্বিতীয় ওয়ানডেতে তাকে পাওয়ার।

কিন্তু ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো ভালো সংবাদ দেননি। সরাসরি কিছু না বললেও, ইঙ্গিত দিয়েছেন তাসকিনকে না খেলানোর। জানিয়েছেন, তাকে নিয়ে কোনো ধরনের ঝুঁকি নিতে চায় না দল। সামনে টেস্ট সিরিজ আছে। সেখানে ডানহাতি এই পেসারকে পাওয়া গুরুত্বপূর্ণ।

ডোমিঙ্গো বলেন, ‘৩/৪ দিন আগেই তাসকিন ব্যাথানাশক ইনজেকশন নিয়েছে। গতকাল কিছুক্ষণ জিম করেছে। আজ ৫/৬ ওভার বল করেছে। আমি নিশ্চিত না, তাকে খেলানোর ঝুঁকি নেওয়াটা ঠিক হবে কিনা। এখনও অনেক খেলা বাকি এই সিরিজে, দুটি টেস্ট ম্যাচ আছে। আমাদের জন্য এটা বাকি বোলারদেরও পরখ করার সু্যোগও। বাকিদের উন্নতি করার সুযোগ করে দিতে হবে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here