দেশে ফিরে যাচ্ছেন রোহিত শর্মা

0
180

নিজস্ব প্রতিবেদকঃ ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে চট্টগ্রাম যাচ্ছে বাংলাদেশ। অন্যদিকে ভারত অধিনায়ক রোহিত শর্মার গন্তব্য দেশ! জানা গেছে চোটের কারণে বাংলাদেশে আর থাকছেন না এই ডানহাতি ব্যাটার।

বুধবার সিরিজ হারের পর সংবাদ সম্মেলনে ভারতের কোচ রাহুল দ্রাবিড় জানান রোহিত ছাড়াও কুলদিপ সেন-দীপক চাহার ছিটকে গেছেন। তিনি বলেছেন, মুম্বাই যাওয়ার পর রোহিতের আঙ্গুলে স্ক্যান করা হবে। যদি দ্রুত নিরাময়যোগ্য হয়, তাহলে টেস্ট সিজের জন্য ফিরে আসবেন। আর যদি অবস্থা গুরুতর হয়, তাহলে তার আর বাংলাদেশে না আসারও সম্ভাবনা রয়েছে।

প্রথম ম্যাচে চোট পাওয়ায় দ্বিতীয় ওয়ানডেতে খেলা হয়নি এই সিরিজে অভিষিক্ত সেনের। এদিন তার বদলি হিসেবে একাদশে সুযোগ পেয়েছিলেন উমরান মালিক। দ্বিতীয় ওয়ানডে বোলিং করার সময় হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছিলেন চাহারত। যদিও চোট নিয়েই ব্যাটিং করেছেন তিনি। তবে শেষ ম্যাচ থেকে ছিটকে যেতে হয়েছে তাকে।

আগামী শনিবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে বাংলাদেশ-ভারত তৃতীয় ও শেষ ওয়ানডে। সাদা বলের পর টেস্ট সিরিজে খেলবে দু’দল। প্রথম টেস্ট চট্টগ্রামে খেলে ঢাকায় ফিরবে ভারতীয়রা। দ্বিতীয় টেস্টের ভেন্যু মিরপুর। এরপর দেশে ফেরার কথা রয়েছে বিরাট কোহলি-লোকেশ রাহুলদের।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here