নিউজিল্যান্ড-ভারতের ম্যাচে কাঁটা পড়লো ২১ ওভার

0
88

স্পোর্টস ডেস্কঃ সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে মুখোমুখি লড়াইয়ে নেমেছে নিউজিল্যান্ড ও ভারত দল। তবে এই ম্যাচে তাদের সামনে বড় বাঁধা বৃষ্টি। যার জন্য বিপাকে পড়তে হয়েছে দল দুটিকে। ম্যাচে কাঁটা পড়েছে ওভার। এখন পর্যন্ত ২১ ওভার কাঁটা পড়েছে। কেননা এক বার দীর্ঘ সময় বন্ধ ছিল ম্যাচ।

হ্যামিল্টনে তাই ২৯ ওভারের ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। তবে আবার বৃষ্টি নেমেছে। যার কারণে বন্ধ রয়েছে খেলা। যার ফলে আরও ওভার কাঁটা পড়ার সম্ভাবনা রয়েছে। কিন্তু সব মিলিয়ে ম্যাচের ফলাফল পেতে হলে অন্তত ২০ ওভার করে প্রতি ইনিংসে খেলতে হবে। আপাত দৃষ্টিতে সেটি কঠিনই মনে হচ্ছে।

ম্যাচে দ্বিতীয় দফায় বৃষ্টির আগ পর্যন্ত টস হেরে ব্যাট করতে নামা ভারতের সবশেষ সংগ্রহ ১২.৫ ওভারে ১ উইকেট হারিয়ে ৮৯ রান। ষষ্ঠ ওভারে অধিনায়ক শিখর ধাওয়ান প্যাভিলিয়নে ফেরেন দলের একমাত্র ব্যাটার হিসেবে। এরপর থেকে অবিচ্ছিন্ন জুটিতে দলকে এগিয়ে নিচ্ছেন ওপেনার শুভমান গিল ও টপ অর্ডারে খেলতে নামা সূর্যকুমার যাদব।

গিল ৪২ বলে ৪ বাউন্ডারি ও ১ ছক্কায় ৪৫ রান করে অপরাজিত আছেন। আর ২৫ বলে ২ বাউন্ডারি ও ৩ ছক্কায় ৩৪ রান করে অপরাজিত আছেন সূর্যকুমার যাদব। ভারতের উদ্দেশ্য স্পষ্ট, দ্রুত গতিতে রান তুলে নিউজিল্যান্ডকে বড় লক্ষ্য দেওয়া।

এদিকে কিউইদের হয়ে এখন পর্যন্ত একটি উইকেট শিকার করা বোলারের নাম ম্যাট হেনরি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here