নিয়ম ভেঙে দলের সঙ্গে অনুশীলন করেননি রোনালদো

0
78

স্পোর্টস ডেস্কঃ কাতার বিশ্বকাপের শুরু থেকেই পর্তুগাল কোচ ক্রিশ্চিয়ানো রোনালদোকে প্রথম একাদশে খেলিয়েছেন। কিন্তু দক্ষিণ কোরিয়ার বিপক্ষে গ্রুপ পর্বের ম্যাচের ৬৫তম মিনিটে রোনালদোকে তুলে নিয়েছিলেন ফার্নান্দো সান্তোস।

এরপর ফুটবল বিশ্বকে অবাক করে দিয়ে রোনালদোকে সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচে একাদশে রাখেননি সান্তোস। যদিও বদলি হিসেবে মাঠে নামেন পরে। শেষ ষোলোর এই ম্যাচের পরদিন রোনালদো নিয়ম ভেঙে দলের সঙ্গে অনুশীলন করেননি। এমনটাই গণমাধ্যমের খবর।

জানা গেছে সম্পূর্ণ ফিট থাকার পরও অনুশীলনে যোগ দেননি রোনালদো। পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার সুইজারল্যান্ড ম্যাচের শুরুর একাদশের খেলোয়াড়দের সঙ্গে কেবল জিম করেন। দলের অধিনায়ককে ঘিরে এতসব বিতর্কের মাঝে আগামী শনিবার কোয়ার্টার-ফাইনালে মরক্কোর মুখোমুখি হবে পর্তুগাল।

মরক্কো শেষ ষোলোর ম্যাচে স্পেনকে বিদায় করে শেষ আটে জায়গা করে নেয়। এর আগে সুইসদের বিপক্ষে ৬-১ গোলে ম্যাচ জিতে ইনস্টাগ্রামে রোনালদো লিখেছিলেন, পর্তুগালের জন্য একটা দারুণ দিন। বিশ্ব ফুটবলের সব থেকে বড় প্রতিযোগিতায় ঐতিহাসিক ফল। প্রতিভা এবং তারুণ্যের মিশেল দেখা গিয়েছে। যে দল নির্বাচন করা হয়েছিল, সেটাকে প্রশংসা করতেই হবে। স্বপ্নের দৌড় চলছে। শেষ পর্যন্ত চলবে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here