নেদারল্যান্ডস ম্যাচের আগে চোট পেলেন ডি পল

0
47

স্পোর্টস ডেস্কঃ কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বের শেষ ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে ম্যাচে চোট পান আর্জেন্টিনার গুরুত্বপূর্ণ সদস্য আনহেল ডি মারিয়া। যে কারণে শেষ ষোলোতে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে ছিলেন না এ মিডফিল্ডার। সেই ম্যাচটিতে দারুণ জয়ে কোয়ার্টার ফাইনালে পা রাখে লিওনেল স্কালোনির শিষ্যরা। শেষ আটে তাদের প্রতিপক্ষ নেদারল্যান্ডস।

আগামী শুক্রবার নেদারল্যান্ডসের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের আগে কোচ স্কালোনিকে দুঃসংবাদ শোনালেন মিডফিল্ডার রদ্রিগো ডি পল। ডান পায়ের হাঁটুতে ব্যথা অনুভব করায় ডাচদের বিপক্ষে অনিশ্চিত তিনি। জানা গেছে সতীর্থদের সঙ্গে অনুশীলন করেননি এই ফুটবলার। আলাদা করে অনুশীলন করেছেন আজ।

বুধবার কাতার ন্যাশনাল ইউনিভার্সিটির ৩ নম্বর মাঠে আলাদা অনুশীলনের সময় চিকিৎসকরা ডি পলকে পর্যবেক্ষণে রাখেন। এদিকে আর্জেন্টিনার জন্য সুখবর ডি মারিয়া। চোটে পড়া এ উইঙ্গার মেসিদের সঙ্গে অনুশীলনে ফিরেছেন। সেশনজুড়েই চনমনে ছিলেন এই জুভেন্টাস তারকা।

চলতি বিশ্বকাপে সৌদি আরবের কাছে ২-১ গোলে হারের ধাক্কা সামলে পরের তিন ম্যাচে জয়ের ধারায় রয়েছে আর্জেন্টিনা। মেক্সিকো ও পোল্যান্ড, দুই দলকে ২-০ ব্যবধানে হারিয়ে ‘সি’ গ্রুপের সেরা হয়ে শেষ ষোলোয় ওঠে সবশেষ ১৯৮৬ সালে বিশ্বকাপ জেতা দলটি। সেখানে সকারুজদের হারিয়ে জায়গা করে নেয় শেষ আটে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here