নেপাল হোম টিম, আমরা তাদের সম্মান করে খেলব- জামাল ভুঁইয়া

0
38

স্পোর্টস ডেস্ক:: একই ভেন্যু। বাংলাদেমের মেয়েরা ইতিহাস গড়ে সাফ জিতেছে। সেই ভেন্যুতে এবার জামাল ভুঁইয়াদের অগ্নি পরীক্ষা দিতে হবে। মেয়েদের সাফল্যের পর থেকেই জামাল ভুঁইয়াদের উপর বাড়তি চাপ পড়েছে। নেপালের দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে মেয়েরা বিজয় উৎসব, করেছে জামালরা কাল কি পারবেন জয় নিয়ে মাঠ ছাড়তে?

জামাল জয় পেলে হাফ ছেড়ে বাঁচবেন। তবে সাফল্য না পেলে সমালোচনার তীরে বিদ্ধ হতে হবে। যেটা পুরুষ দলের কাছে ডাল ভাতের মতোই। প্রতিনিয়ত তারা হারছেন, প্রতিনিয়ত সমালোচনাও শুনছেন। তবে এবারের চাপটা অনেক বেশি।

বাংলাদেশ নারী দল কোনো দিনই জিততে পারেনি নেপালের বিপক্ষে, বাংলাদেশ পুরুষ অনেক ম্যাচ জিতেছে অতীতে। সাফের ফাইনালে প্রথমবারের মতো নেপাল জয় করে বাংলাদেশ নারী দল। পারফরম্যান্স নিম্নমুখী থাকা পুরুষ দলের কাছে এবার তাই নেপাল পরীক্ষা। কাল মঙ্গলবার বিকেল পৌনে ৬টায় নেপাল ও বাংলাদেশের আন্তর্জাতিক প্রীতি ম্যাচটি অনুষ্টিত হবে।

ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে বাংলাদেশ অধিনায়ক জামাল ভুঁইয়া জানিয়েছেন, তারা জয়ের জন্যই মাঠে নামবেন। তিনি বলেন, এই দুই ম্যাচের জন্য আমাদের প্রস্তুুতি ভালো। আমরা কম্বোডিয়ায় ম্যাচ খেলে এসেছি এবং নেপালের বিপক্ষে ম্যাচ খেলতে প্রস্তুুত। আমাদের আত্মবিশ্বাস আছে। থবে নেপাল হোম টিম, তাদের আমরা সম্মান করেই খেলতে নামবো। আমরা এই ম্যাচের জন্য প্রস্তুুত।’

প্রতিপক্ষকে সম্মান করে মাঠে নামলেও জয় চান জানিয়ে জামাল বলেন, ‘কয়েক দিন আগে এই মাঠে ইতিহাস গড়েছে আমাদের নারী ফুটবল দল। আমরা তার পুনরাবৃত্তি ঘটাতে চাই। আমরা আশাবাদী।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here