পেনাল্টি মিসের পর দল শক্তভাবে ফিরেছে- মেসি

0
58

স্পোর্টস ডেস্কঃ পোল্যান্ডের বিপক্ষে শুরু থেকেই আক্রমণাত্মক খেলেছে আর্জেন্টিনা। লিওনেল স্কালোনির শিষ্যরা ব্যস্ত করে রাখে পোলিশদের রক্ষণকে। ৩৯তম মিনিটে আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি পোল্যান্ড গোলরক্ষক কর্তৃক ডি-বক্সে ফাউলের শিকার হলে ভিএআরের কল্যাণে পেনাল্টি পায় আলবেসেলিস্তেরা। কিন্তু সেখান থেকে গোল করতে ব্যর্থ হন বিশ্বসেরা ফুটবলার। যার পুরো কৃতিত্ব দিতে হবে পোলিশ গোলরক্ষককে।

ম্যাচশেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সেই পেনাল্টি মিসের বিষয়ে প্রশ্নের মুখে পড়েন মেসি। জবাবে তিনি বলেন, ‘পেনাল্টিটা মিস করে আমার খুবই রাগ হচ্ছিল। আমার ভুলের পর এই দলটা দারুণ শক্তিশালী হয়ে ফিরে এসেছিল। কারণ আমরা জানতাম, প্রথম গোলটা পেলেই পুরোপুরি বদলে যাবে ম্যাচ।’

মেসির সেই মিসের পর আর্জেন্টিনাকে গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল পেয়ে যায় দলটি। এর পর সময় যত গড়িয়েছে দলের পারফরম্যান্স যেন পাল্লা দিয়ে তত বেড়েছে। দোহার স্টেডিয়াম ৯৭৪-এ ‘সি’ গ্রুপের শেষ রাউন্ডে আর্জেন্টিনাকে ম্যাক অ্যালিস্টার গোলে করে এগিয়ে দেওয়ার পর ব্যবধান বাড়ান জুলিয়ান আলভারেজ।

পোল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে শেষ ষোলোয় পা রাখা মেসিদের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। কাতারের আহমেদ বিন আলী স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে ৩ ডিসেম্বর (শনিবার) রাত ১টায়। দুই জয়ের ৬ পয়েন্টে ‘সি’ গ্রুপের চ্যাম্পিয়ন হয়েছে তারা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here