ফিটনেস নিয়ে কোনো সমস্যা নেই বেলের

0
54

স্পোর্টস ডেস্কঃ ৬৪ বছর পর ফুটবল বিশ্বকাপে খেলবে ওয়েলস। গত জুনে ইউক্রেনকে হারিয়ে বিশ্ব মঞ্চে জায়গা করে নেয় তারা। আসন্ন কাতার বিশ্বকাপের জন্য ইতোমধ্যে দল ঘোষণা করেছেন ওয়েলস কোচ। বিশ্বকাপে গ্যারেথ বেলরা খেলবে ইংল্যান্ড, যুক্তরাষ্ট্র ও ইরানের সাথে ‘বি’ গ্রুপে।

এরআগে একবারই বিশ্বকাপে খেলেছে ওয়েলস। ১৯৫৮ সালের আসরে কোয়ার্টারে-ফাইনালে ব্রাজিলের বিপক্ষে হেরেছিল তারা। আগামী ২১ নভেম্বর যুক্তরাষ্ট্রের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে ইউরোপের দলটি। ওয়েলসের রেকর্ড গোলদাতা বেল ১০৮ ম্যাচে করেছেন ৪০ গোল।

এবারের আসর শুরুর আগে নিজের ফিটনেস নিয়ে বেল বললেন, ‘কোনো সমস্যা নেই। আমাকে যদি ৯০ মিনিট ধরে তিন ম্যাচ খেলতে হয়, আমি তিন ম্যাচই খেলবো। মানসিকভাবে অনেক বেশি কঠিন সময় ছিল। আমি মনে করি প্রত্যেকের জন্য গত তিন বা চার সপ্তাহ ছিল কঠিন, এমনকি খেলোয়াড়দের ইনজুরির খবর ও তাদের বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার খবরে। আমরা প্রার্থনা করছি যেন কারও ইনজুরি না হয়, কারণ এটা দারুণ উপলক্ষ।’

বিশ্বকাপের ওয়েলস দল:

গোলরক্ষক: ওয়েন হেনেসি, ড্যানি ওয়ার্ড ও অ্যাডাম ডেভিস।

ডিফেন্ডার: নিকো উইলিয়ামস, বেন ডেভিস, বেন কাবাঙ্গো, জো রোডন, ক্রিস মেফাম, ইথান অ্যামপাডু , ক্রিস গান্টার, কনর রবার্টস ও টম লকইয়ার।

মিডফিল্ডার: অ্যারন রামজি, জো অ্যালেন, হ্যারি উইলসন, জো মরেল, ডিলান লেভিট, রুবিন কলউইল, জনি উইলিয়ামস, ম্যাথু স্মিথ ও সোরবা থমাস।

ফরোয়ার্ড: গ্যারেথ বেল, ড্যান জেমস, কিফার মুর, মার্ক হ্যারিস ও ব্রেনান জনসন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here