ফুটবলারদের কড়া বার্তা দিলেন সালাউদ্দিন, এবার হারলে আর ‘না’

0
46

স্পোর্টস ডেস্ক:: ‘তোমাদের আর ফুটবল খেলার সুযোগ থাকবে না’ জাতীয় দলের ফুটবলারদের এমন কথা সাফ জানিয়ে দিয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। এবার দু’টি প্রস্তুুতি ম্যাচ না জিতলে ভিন্ন পথে এগুবেন তিনি। কম্পোডিয়া ও নেপালের বিপক্ষে ম্যাচের আগে ফুটবলারদের ‘সতর্ক’ বার্তা দিলেন বাফুফে বস।

প্রতিবার কোনো টুর্নামেন্ট বা ম্যাচ খেলতে যাওয়ার আগে ফুটবলাররা আশা দিয়ে যান এবার ভালো কিছু হবে। তারা ভালো কিছু উপহার দেবেন। তবে প্রতিবার ব্যর্থত হয়ে ফিরেন তারা। দিনকে দিনকে পেছাচ্ছে দেশের ফুটবল। সালাউদ্দিন এবার তাই অনুশীলন ক্যাম্পে গিয়ে হুশিয়া দিয়ে এলেন ফুটবলার।

জাতীয় দলের অনুশীলন ক্যাম্প পরিদর্শনে গিয়ে সালাউদ্দিন সাংবাদিকদের বলেন, ‘এবার এসে আমি বলিনি আমরা সামনে ভালো করব। এবার এসে ফুটবলারদের বলেছি, তোমরা যা করছ, (জাতীয় দলের ব্যর্থতা) তোমাদের আর ফুটবল খেলার সুযোগ নেই।’

ফুটবলারদের ‘সতর্ক’ বার্তা দিয়ে তিনি বলেন, ‘এটা তাদের প্রতি আমার ভিন্ন বার্তা। আমি তাদের বলেছি, এটা তোমাদের (কম্পোডিয়া ও নেপালের বিপক্ষে প্রীতি ম্যাচ) জয় করতেই হবে। তোমাদের আমাকে বলতে হবে না, আমরা ভালো করব। তোমরা সেটা করে এসে আমাকে বলবে, ভালো করেছি।’ৎ

আগামি ২২ সেপ্টেম্বর কম্বোডিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে জামাল ভুঁইয়ারা। এরপর ২৭ সেপ্টেম্বর নেপালের বিপক্ষে আছে জাতীয় দলের আন্তর্জাতিক প্রীতি ম্যাচ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here