বাংলাদেশি ক্রিকেটারদের আইপিএলে সুযোগ পাওয়া উচিতঃ রোহিত

0
71

নিজস্ব প্রতিবেদকঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আগামী মৌসুমের জন্য অনুষ্ঠিত হবে নিলাম। ডিসেম্বরের ২৩ তারিখ এই মিনি নিলাম হবে ভারতের কোচি শহরে। এবারের নিলামে নাম আছে ৬ বাংলাদেশি ক্রিকেটারের। তারা হলেন সাকিব আল হাসান, নাসুম আহমেদ, লিটন দাস, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব ও শরিফুল ইসলাম।

এছাড়া গেল আসরের মতো দিল্লি ক্যাপিটালসে খেলবেন মুস্তাফিজুর রহমান। সাম্প্রতিক সময়ে সাকিব ও মুস্তাফিজ ছাড়া কাউকেই আর দেখা যায় না আইপিএলে। এর মধ্যে সাকিব তো গেল মৌসুমে সুযোগই পাননি। বাংলাদেশি ক্রিকেটারদের খুব কমই সুযোগ মিলে ক্রিকেট দুনিয়ার সেরা ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টটিতে।

এই নিয়ে বিভিন্ন সময় ভারতের সাবেক ক্রিকেটার, বিশ্লেষকরা মত দিয়েছেন আরও বেশি সংখ্যক বাংলাদেশি খেলানোর। তবে কার্যকরিতা দেখা যায়নি। আরও এক নিলামের আগে তাই ফের আলোচনায় বিষয়টি। কাল থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ও ভারতের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

সিরিজকে সামনে রেখে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে হাজির ভারত অধিনায়ক রোহিত শর্মা। সেখানে এই বিষয় নিয়ে কথা উঠেছে। রোহিতও জানিয়েছেন, আইপিএলে বাংলাদেশিদের সুযোগ পাওয়া উচিত। আর সুযোগ পেলে, তারা ভালো করবেন বলেই মত তার।

রোহিত বলেন, ‘আশা করছি সুযোগ পাবে তারা। ভালো দল, ভালো ক্রিকেটার তারা। ওরা সুযোগ পেলে ভালো করবে। আইপিএলের দলগুলো এখনও পরিকল্পনা শুরু করেনি। তবে আমি মনে করি, ওদের সুযোগ পাওয়া উচিত।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here