বাংলা টাইগার্সকে জেতালেন ইফতিখার

0
68

স্পোর্টস ডেস্কঃ আবুধাবি টি-টেন লিগে দুর্দান্ত জয়ে আসর শুরু করেছিল সাকিব আল হাসানের দল বাংলা টাইগার্স। তবে মুদ্রার ওল্টো-পিঠ দেখতে সময় লাগে নি খুব একটা। প্রথম ম্যাচে জয়ের পর হারের হ্যাটট্রিকে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছিল ফ্র্যাঞ্চাইজিটি। মঙ্গলবার রাতে দারুণ এক জয়ে আপাতত পয়েন্ট টেবিলের তলানিতে থেকে কিছুটা উন্নতি হয়ে বাংলা টাইগার্সের।

বাংলা টাইগার্সকে জেতালেন পাকিস্তানের তারকা ক্রিকেটার ইফতিখার আহমেদ। শেখ জায়েদ স্টেডিয়ামে দিল্লি বুলসের বিপক্ষে টস হেরে শুরুতে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১৩৩ রানের পুঁজি পায় সাকিবরা। ৩টি চার ও ৬টি ছক্কার সাহায্যে মাত্র ১৯ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন ইফতখান। শেষ পর্যন্ত ৩০ বলে ৮৩ রানের দুর্দান্ত ইনিংস খেলে অপরাজিত থাকেন এই ডানহাতি ব্যাটার। ইনিংস সাজান  ৫টি চার ও ৮টি ছক্কায়।

জবাবে ব্যাট করতে নেমে দিল্লি বুলস ১০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১২১ রানে আটকে যায়। ১২ রানের ব্যবধানে ম্যাচ জেতে বাংলা টাইগার্স। টিম ডেভিড ১টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ২০ বলে ৫০ রান করে অপরাজিত থাকেন।

রোহন মুস্তাফা, উমের আলি ও লিউক ফ্লেচার ১টি করে উইকেট দখল করেন। মোহাম্মদ আমির ২ ওভারে ২৪ রান খরচ করেও উইকেট পাননি। সাকিব আল হাসান ১ ওভার বল করে ৮ রান খরচ করেন। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন ইফতিখার।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here