বিপিএলের পর হকির ফ্র্যাঞ্চাইজি লিগেও দল কিনছেন সাকিব!

0
63

স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটে দল কেনার আগ্রহ দেখানোর পর এবার হকির ফ্র্যাঞ্চাইজি লিগেও দল কেনার আগ্রহ দেখিয়েছে সাকিব আল হাসানের ব্যবসায়ীক প্রতিষ্ঠান মোনার্ক মার্ট। বিপিএলে দল কেনার জন্য মোনার্ক মার্ট বিসিবিতে কাগজপত্রও জমা দিয়েছে।

এবার জানা যাচ্ছে, দেশের প্রথমবারের মতো হতে যাওয়া ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক হকি লিগেও দল কেনার আগ্রহ দেখিয়েছে সাকিবের প্রতিষ্ঠান মোনার্ক মার্ট। ইতিমধ্যে আয়োজকদের সঙ্গে কথা বার্তাও এগিয়েছে অনেক দূর। ক্রিকেটার সাকিব এবার ফ্র্যাঞ্চাইজি কিনতেও মনযোগী হয়ে উঠছেন।

বাংলাদেশ হকি ফেডারেশন প্রথমবারের মতো বিভাগীয় শহরগুলোর নামে ফ্র্যাঞ্চাইজি দিয়ে হকির ফ্র্যাঞ্চাইজি লিগ আয়োজন করতে চাচ্ছে। ইতিমধ্যে হকি ফেডারেশন থেকে ফ্র্যাঞ্চাইজি লিগটির স্বত্বও কিনেছে একটি ধণাঢ্য ব্যবসায়ীক গ্রুপ। তারাই মূলত হকি লিগ আয়োজন করবে এবং লভ্যাংশ ফেডারেশনের সাথে শেয়ার করবে।

ফ্র্যাঞ্চাইজি লিগের জন্য ওই প্রতিষ্ঠানটি হকি ফেডারেশনকে বড় অঙ্ক দিচ্ছে। এর পাশাপাশি টুর্নামেন্ট থেকে প্রাপ্য আয়ের ৪০ শতাংশও পাবে বাংলাদেশ হকি ফেডারেশন। আগামি মাসের শুরুতে মাওলানা ভাষানী হকি স্টেডিয়ামে শুরু হবে এই লিগ। সবগুলো ম্যাচই সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস।

সাকিবের প্রতিষ্ঠান মোনার্ক মার্ট ছাড়াও একমি, ওয়ালটন ও সাইফ পাওয়ার টেক হকির ফ্র্যাঞ্চাইজিতে দল কেনার আগ্রহ দেখিয়েছে। এই লিগে মোট ৩৪টি ম্যাচ মাঠে গড়াবে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here