বিশেষ বিমানে জার্মানিতে চোয়াল ও মুখের হাড় ভেঙে যাওয়া সৌদী ফুটবলার

0
68

স্পোর্টস ডেস্ক:: আর্জেন্টিনাকে হারিয়ে উৎসবে মাতছে সৌদী আরব। সেই সঙ্গে বড় একটা ধাক্কাও খেলো দলটি। ম্যাচে আঘাত পেয়ে মুখের হাড় ও চোয়াল ভেঙে গেছে সৌদী ফুটবলার ইয়াসির আল শাহরানি। সৌদীর ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের নির্দেশে বিশেষ বিমানে করে চিকিৎসার জন্য জার্মানিতে পাঠানো হয়েছে এই ফুটবলারকে।

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে লুসাইলে আর্জেন্টিনাকে ২-১ গোলে হারিয়ে ইতিহাস গড়েছে সৌদী আরব। ম্যাচের ইনজুরি টাইমে নিজ দলের গোলরক্ষক মোহাম্মদ আল-ওয়াইসের আঘাতে আহত হন মিডফিল্ডার ইয়াসির আল শাহরানি।

আর্জেন্টিনার একটি আক্রমণ ঠেকাতে সৌদীর গোলরক্ষক এগিয়ে আসেন। বল ফেরাতে এগিয়ে আসেন শাহরানিও। এসময় গোলরক্ষকের হাটুর আঘাতে মাঠেই রক্তাক্ত হন শাহরানি। মুখ ফেঁটে রক্ত বেরিয়ে পড়ে। স্ট্রেচারে করে দ্রুত তাকে মাঠের বাইরে নেওয়া হয়।

আর্জেন্টিনার ঐতিহাসিক জয়ের পর সৌদীর ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান শাহরানির খোঁজ খবর নেন। উন্নত চিকিৎসার জন্য তাকে বিশেষ বিমানে জার্মানিতে পাঠানোর নির্দেশও দেন তিনি। সৌদীর এই শীর্ষ শাসক সার্বক্ষণিক খোঁজ-রাখছেন আহত ফুটবলারের। তার জন্য উন্নত চিকিৎসার নির্দেশনা দিয়েছেন তিনি।

এদিকে আর্জেন্টিনার বিপক্ষে ঐতিহাসিক জয়ের পর সৌদি রীতিমতো উৎসব চলছে। ঘোষণা করা হয়েছে ছুটি। সৌদী আরবের সকল সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানকে এক দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে বিজয় উদযাপনের জন্য।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here