ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডেতে নেই তাসকিন

0
46

স্পোর্টস ডেস্কঃ ২০১৫ সালের পর আবারো ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে নামছে বাংলাদেশ। আগামী ৪ ডিসেম্বর মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-ভারতের প্রথম ওয়ানডে। পরবর্তীতে ৭ ও ১০ ডিসেম্বর সিরিজের বাকি দুই ওয়ানডে খেলবে দু’দল। ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচ হওয়ার কথা ছিল মিরপুরের শের-ই বাংলায় হোম অব ক্রিকেটে। তবে শেষ ওয়ানডের ভেন্যু পরিবর্তন করা হয়েছে।

সিরিজ শুরুর আগে বড় দুঃসংবাদ বাংলাদেশ শিবিরে। চোটের কারণে প্রথম ম্যাচ ছিটকে গেছেন টাইগার পেসার তাসকিন আহমেদ। জানা গেছে পিঠের চোটে ভুগছেন তিনি। এজন্য খেলতে পারেন সবশেষ বিসিএলের ওয়ানডে ফরম্যাটে। এমনকি বুধবার জাতীয় দলের অনুশীলন ম্যাচেও ছিলেন না ডানহাতি এই বোলার। বিসিবির একটি সূত্র জানিয়েছে তাসকিনের বদলি হিসেবে ওয়ানডে স্কোয়াডে যুক্ত হচ্ছেন আরেক পেসার শরিফুল ইসলাম।

শরিফুলকে ছাড়াই ভারতের বিপক্ষে ওয়ানডে স্কোয়াড ঘোষণা করেছিল বিসিবি। এই বাঁহাতি পেসার তাই কক্সবাজারে ছিলেন বাংলাদেশ ‘এ’ দলের স্কোয়াডে। বুধবার সকালে তাঁকে ঢাকায় ফেরত আনা হয় প্রস্তুতি ম্যাচের জন্য। তাসকিনকে পুরো সিরিজেও পাওয়া যাবে না হয়তো। তার বদলি হিসেবে দেখা যাবে শরিফুলকে।

১৬ সদস্যের বাংলাদেশ দল-

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, ইয়াসির আলি চৌধুরি রাব্বি, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, এবাদত হোসেন, নাসুম আহমেদ, মাহমুদউল্লাহ রিয়াদ, নাজমুল হোসেন শান্ত ও কাজী নুরুল হাসান সোহান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here