মদ্রিচকে আটকানোর দায়িত্ব থাকবে ক্যাসেমিরো উপর!

0
41
ছবিঃ গেটি ইমেজ।

স্পোর্টস ডেস্কঃ বিশ্বকাপে মুখোমুখি লড়াইয়ে নামতে যাচ্ছে ব্রাজিল ও ক্রোয়েশিয়া। কাতার বিশ্বকাপের প্রথম কোয়ার্টার ফাইনাল ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯টায়। দুই দলের হাড্ডহাড্ডি লড়াই হবে বলেই ধারণা করা হচ্ছে। কেউই কাউকে হালকাভাবে নিচ্ছে না।

ক্রোয়েশিয়ার সবচেয়ে বড় তারকা লুকা মদ্রিচ। ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার নিশ্চিতভাবেই আতঙ্কের কারণ ব্রাজিলের জন্য। যদিও বয়সের কারণে অনেকটা আগের দ্যুতি নেই। তবুও পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়নরা হালকাভাবে নিচ্ছেন না তাঁকে।

মদ্রিচকে নিয়ে আলাদা রোমাঞ্চ কাজ করছে ব্রাজিলের উঠতি তারকা ভিনিসিয়াস জুনিয়রের। কেননা দুজনই বিশ্বের অন্যতম সফল ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে একসাথে মাঠ মাতান। তার বিপক্ষে খেলা বিশেষ কিছু হতে চলেছে বলে মনে করেন ভিনিসিয়াস। তবে যেহেতু প্রতিপক্ষ, তাই বিশেষ ছক একেছেন তারা। মদ্রিচকে আটকাতে ভিনিসিয়াস দায়িত্বটা ছেড়ে দিতে চান ক্যাসেমিরোর হাতে।

কেননা ক্যাসেমিরো ব্রাজিলের মাঝ মাঠের ভরসা। আর ভিনিসিয়াসের মতো তিনিও মদ্রিচের সাথে রিয়াল মাদ্রিদের খেলেছেন। গেল আগস্টে ক্যাসেমিরো ক্লাব ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে নাম লেখানোর আগে দীর্ঘ ৭ ধরেই এক সাথে মাঝ মাঠে দাপট দেখিয়েছেন দুজন। তাই ক্যাসেমিরোর উপরই মদ্রিচকে আটকানোর দায়িত্বটা ছেড়ে দিতে চান ভিনিসিয়াস।

ভিনিসিয়াস জুনিয়র বলেন, ‘তার (মদ্রিচের) বিপক্ষে খেলার ব্যাপারে যদি বলতে হয়, আমি সবসময় সেরা খেলোয়াড়দের বিপক্ষে খেলতে পছন্দ করি। মদ্রিচের বিপক্ষে খেলাটা বিশেষ কিছু। তাকে আটকে রাখার দায়িত্ব আমি ক্যাসেমিরোর উপর ছেড়ে দেব। কেননা তিনি আমার চেয়ে কাজটা ভালো করতে পারেন। মদ্রিচকে খুব ভালোভাবে চেনেন, কেননা দীর্ঘদিন একসাথে খেলেছেন।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here