মেসির হাতে বিশ্বকাপ শিরোপা দেখছেন আমির

0
72

স্পোর্টস ডেস্কঃ সময়টা দারুণ কাটছে লিওনেল মেসির। তাঁর ভেলায় ভর করে আর্জেন্টিনা ছুটছে অপ্রতিরোধ্য গতিতে। টানা ৩৬ ম্যাচ অপরাজেয় থাকা দলটির বিশ্বকাপ স্বপ্নের সারথি এ ফরোয়ার্ডই। ক্লাব পিএসজির জার্সিতে চলতি মৌসুমে ১৯ ম্যাচে ১২ গোল এবং ১৪ অ্যাসিস্টই বলে দিচ্ছে, কতটা ফর্মে আছেন তিনি। দীর্ঘদিন একটা দল হয়ে খেলার ফল ব্রাজিলের মাটিতে তাদেরই হারিয়ে কোপা আমেরিকা জয়।

আগামী মঙ্গলবার (২২ নভেম্বর) সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে কাতার বিশ্বকাপ অভিযান শুরু করবে আর্জেন্টিনা। ‘সি’ গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ মেক্সিকো ও পোল্যান্ড। গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হবে পোল্যান্ড ও আর্জেন্টিনা, আগামী ১ ডিসেম্বর। আসন্ন বিশ্বকাপে ফেভারিট আর্জেন্টিনা, আর মেসির হাতেই শিরোপা দেখছেন পাকিস্তানের সাবেক পেসার মোহাম্মদ আমির।

বাংলা টাইগার্সের হয়ে টি-টেন লিগে খেলতে আবু ধাবিতে আছেন আমির। সেখানে টিম বাসে তিনি জানান, বিশ্বকাপে আর্জেন্টিনার হাতে শিরোপা দেখছেন। কারণ হিসেবে আমির জানান, ‘মেসি আছে আর্জেন্টিনা দলে।’ বাংলা টাইগার্সের সকল ক্রিকেটার ও কোচিং স্টাফ সংক্ষিপ্ত সাক্ষাৎকারে নিজ নিজ পছন্দের দলের হাতে শিরোপা দেখছেন বলে জানিয়েছেন।

আগামী বুধবার সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে টি-টেন লিগের ষষ্ঠ আসর। তার আগে নতুন করে দল গুছিয়ে নিয়েছে ‘বাংলা টাইগার্স’। সাবেক ক্রিকেটার আফতাব আহমেদকে হেড কোচ হিসেবে নিয়োগ দেয় তারা। সেরা খেলোয়াড়দের নিয়ে শক্তিশালী দলও গড়ছে বাংলা টাইগার্স। আছেন সাকিব আল হাসান-মোহাম্মদ আমিররাও।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here