মেসি যত বেশি উপভোগ করবে, আমরাও ততো উপভোগ করবঃ স্কালোনি

0
63

স্পোর্টস ডেস্কঃ দুর্বার গতিতে ছুটে চলেছে আর্জেন্টিনা। কাতারে হতে যাওয়া ফুটবল বিশ্বকাপের আগে পারফম্যান্সে মুগ্ধ করছে সমর্থকদের। সেখানে সামনে থেকে দলকে নেতৃত্ব দিচ্ছেন লিওনেল মেসি। এই মহাতারকা নিয়মিত অবদান রাখছেন দলের জয়ে।

সবশেষ শনিবার ভোরে হন্ডূরাসের বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে আর্জেন্টিনা। যেখানে জোড়া গোল করেছেন মেসি। আর্জেন্টিনা টানা ৩৪ ম্যাচ ধরে অপরাজিত থাকার রেকর্ড গড়েছে। সবশেষ দুই ম্যাচ মিলে মেসির গোলসংখ্যা দাঁড়িয়েছে ৭টি। দুর্দান্ত আর অবিশ্বাস্যভাবে ছুটে চলেছেন এলএমটেন।

আরও একবার মেসির এমন পারফম্যান্সের প্রশংসায় আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। তিনি জানিয়েছেন, মেসি যত বেশি উপভোগ করবে, ততো বেশি উপভোগ করবেন তিনিসহ সকলেই। মেসির স্বাচ্ছন্দ্যবোধ, ভালো থাকাতে দলের লাভ হচ্ছে। সবাই এই তারকাকে দেখে আনন্দ পাচ্ছে বলে জানিয়েছেন তিনি।

ম্যাচ শেষে স্কালোনি বলেন, ‘গুরুত্বপূর্ণ হলো, সে (মেসি) ভালো আছে এবং স্বাচ্ছন্দ্যবোধ করছে। ফুটবলটা সে উপভোগ করছে। সে যদি এটা উপভোগ না করতো, খুব খারাপ হতো। আমি মনে করি সে দলের ও নিজের খেলাটা উপভোগ করছে। এটা খুবই জরুরী। সবাই ওকে মাঠে দেখে আনন্দ পায়। সে যতো বেশি উপভোগ করে, আমরা সবাই ততো বেশি উপভোগ করি। আমি ওকে ভালো দেখছি, খুশি দেখছি, আশা করি এভাবেই চলবে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here