ম্যাচ সেরা রেনুকা, টুর্নামেন্ট সেরা দীপ্তি

0
73

নিজস্ব প্রতিবেদকঃ সিলেটে পর্দা নামলো ৭ দলের নারী এশিয়া কাপের। ১৫ দিনের এই টুর্নামেন্টে একক আধিপত্য দেখিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ভারত। শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে শ্রীলঙ্কাকে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে ভারতের মেয়েরা।

ব্যাটে-বলে শ্রীলঙ্কা পাত্তায়ই পায়নি ভারতের সামনে। টস জিতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে মাত্র ৬৫ রানেই থেমেছে শ্রীলঙ্কার ইনিংস। জবাবে ব্যাট করতে নেমে ৮.৩ ওভারেই জয়ের বন্দরে পৌঁছে যায় ভারতীয় শিবির।

এই ম্যাচ জয়ের পেছনে বড় অবদান রেনুকা সিংয়ের। ভারতের হয়ে ৩ ওভার বল করে ১ মেইডেনসহ মাত্র ৫ রান খরচায় ৩ উইকেট শিকার করেন রেনুকা সিং। লঙ্কানদের মিডল অর্ডার ভেঙে দিতে সহায়তা করেন তিনি। শুরুর ব্যর্থতার পর, শ্রীলঙ্কাকে চেপে ধরেন জোরালোভাবে। তাই ফাইনালের সেরা পুরষ্কার উঠেছে এই পেসারের হাতে।

এদিকে টুর্নামেন্ট সেরার পুরষ্কার জিতেছেন দীপ্তি শর্মা। এই স্পিন অলরাউন্ডার পুরো টুর্নামেন্টের সেরা বোলার। ৮ ম্যাচের সবগুলো ইনিংসে বল করেছেন মোট ৩০ ওভার। যেখানে ৩.৩৩ ইকোনোমি রেটে ১৩ উইকেট শিকার করেছেন তিনি। ৭ রান খরচায় ৩ উইকেট টুর্নামেন্টে তার সেরা ফিগার।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here