র‍্যাকেটের আঘাতে রক্তাক্ত হওয়ার পরও দারুণ জয় নাদালের

0
57

স্পোর্টস ডেস্কঃ ইউএস ওপেনে বৃহস্পতিবার রাতে কোর্টে নেমেছিলেন রাফায়েল নাদাল। যেখানে তার প্রতিপক্ষ ছিল ইতালির ফ্যাবিও ফনিনি। শুরুতে হোঁচট খেয়েছিলেন, তবে মাঝে ঘুরে দাঁড়ান। পরবর্তীতে নিজের র‍্যাকেটের আঘাতে রক্তাক্ত হয় নাক। তবে সেখান থেকেও ওঠে ম্যাচ জিতে নেন এই স্প্যানিশ কিংবদন্তি।

ইউএস ওপেনের দ্বিতীয় রাউন্ডে শুরুতে দাপট দেখায় ফনিনি। প্রথম সেট ৬-২ ব্যবধানে জিতে নেন তিনি। বাজে শুরু হয়েছিল নাদালের। ধারণা করা হচ্ছিল অঘটন ঘটতে চলেছে। ৭ বছর আগে একই মাঠে, একই ইউএস ওপেনে ফনিনি নাদালকে হারিয়ে বিদায় করে দিয়েছিলেন। এবার সেই স্মৃতি ফিরে আসার শঙ্কাই জেন দেখা দিচ্ছিল।

তবে ঘুরে দাঁড়ান নাদাল। পরের তিন সেটে দাপট দেখান ২২ গ্র্যান্ড স্ল্যাম জয়ী এই তারকা। ঘুরে দাঁড়িয়ে যথাক্রমে ৬-৪, ৬-২ ও ৬-১ ব্যবধানে জিতে নেন ম্যাচ। সব মিলিয়ে ৩-১ সেটে পরাজিত করেন ৩৫ বছর বয়সী ফনিনিকে।

যদিও মাঝে বিপত্তি ঘটে একবার। ম্যাচের চতুর্থ সেটে নিজের র‍্যাকটই মাটিতে আছড়ে পড়ে বাউন্স খেয়ে সেটি সজোরে আঘাত হানে নাদালের নাকে। সাথে সাথেই মাটিতে পড়ে যান তিনি। রক্তাক্ত হয় নাক। তবে প্রাথমিক চিকিৎসা নিয়ে আবারও কোর্টে ফেরেন নাদাল। আর ফিরেই জয় তুলে নেন ৩৬ বছর বয়সী তারকা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here