লন্ডনে বোলিং শুরু শাহিন আফ্রিদির

0
38

স্পোর্টস ডেস্কঃ হাঁটুর চোট শাহিন শাহ আফ্রিদিকে খেলতে দেয় নি সম্প্রতি শেষ হওয়া এশিয়া কাপে। তবে আগামী মাসে শুরু হতে যাওয়া টি–টোয়েন্টি বিশ্বকাপের পাকিস্তান দলে আছেন বাঁহাতি এই পেসার। চোট কাটিয়ে দলে ফেরার অপেক্ষায় থাকা এই বোলার শুরু করেছেন বোলিং।

সোমবার টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন আফ্রিদি। স্বল্প রান আপে লন্ডনের একটি ফুটবল গ্রাউন্ডে বোলিং করতে দেখা যায় তাঁকে। ভিডিওতে আফ্রিদি লিখেছেন, ‘আপনার সাফল্য নিজের প্রতিজ্ঞার ওপর নির্ভর করে না, সাফল্য নির্ভর করে আল্লাহর ওপর।’

আফ্রিদির পুনর্বাসন প্রক্রিয়া লন্ডনে চললেও সেখানে তাকে পর্যবেক্ষণে রাখছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চিকিৎসক দল, এমনটাই জানায় দেশটির ক্রিকেট বোর্ড। এ ছাড়াও লন্ডনভিত্তিক আরও দুই চিকিৎসক আছেন তার দেখাশোনার দায়িত্বে।

সোমবার টুইটারে পোস্ট করা আফ্রিদির এ ভিডিও এরই মধ্যে পাকিস্তানের ভক্ত–সমর্থকদের মধ্যে সাড়া ফেলেছে। একজন ভক্ত আফ্রিদির টুইটে মন্তব্য করেছেন, ‘দ্রুত সেরে উঠুন, আমাদের সত্যিকার একজন অধিনায়ক দরকার।’

প্রসঙ্গত, গত পাকিস্তান সুপার লিগে আফ্রিদির নেতৃত্বে শিরোপা জিতেছিল লাহোর কালান্দার্স। গত ফেব্রুয়ারিতে স্বপ্নময় একটি টুর্নামেন্ট কাটে পাকিস্তানের এই সেনসেশনের।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here