শেষ মুহূর্তে পাকিস্তান দলে হাসান আলী

0
35

স্পোর্টস ডেস্ক:: এশিয়া কাপের স্কোয়াডে তার সুযোগ হয়নি। তবে শেষ মুহূর্তে সুযোগ পেয়ে গেলেন পাকিস্তানের পেসার হাসান আলী। এক দিন পরেই চিরপ্রতিদ্বন্ধী ভারতের বিপক্ষে মাঠে নামবে বাবর আজমের দল। তার আগেই ইনজুরিতে পড়েছেন পেসার মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

পাকিস্তানের নির্বাচকের ওয়াসিমের বদলী হেসেব হাসান আলীকে দলে নি‍য়েছেন। শাহিন শা্হ আফ্রিদী আগেই ছিটকে গেছেন টুর্নামেন্ট থেকে। এবার অনুশীলনে চোট পেয়ে আরেক পেসার মোহাম্মদ ওয়াসিম জুনিয়র বাদ পড়লেন এশিয়া কাপের দল থেকে।

দলের সেরা বোলিং অস্ত্র আফ্রিদীকে হারানোর পর বাবর আজমরা হারিস রউফ, মোহাম্মদি ওয়াসিম জুনিয়র, হাসনাইন, শাহনেওয়াজ ও নাসিম শাহদের উপর নির্ভর করছেন। তার মধ্যে ওয়াসিম কিছুটা অভিজ্ঞ ছিলেন। একাদশে তার সুযোগ পাওয়াটাও এক প্রকার নিশ্চিত। কিন্তুু অনুশীলনে চোট পাওয়ায় তিনি বাদ পড়েছেন দল থেকে।

বৃহস্পতিবার অনুশীলনে চোটে পড়েছেন এই পেসার। তার পিটে ব্যাথা অনুভব হচ্ছে। অনুশীলনের সময় পিটে ব্যাথা পান ওয়াসিম। তবে চোট কতটা গুরুতর তা জানা যায়নি। এরপরই নির্বাচকেরা তার জায়গায় হাসান আলী দলে নেন। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বিষয়টি নিশ্চিত করেছে।

পাকিস্তান দল:: বাবর আজম, শাদাব খান, আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমদ, শুশদিল শাহ, মোহাম্মদ নেওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, হাসান আলী, শাহনেওয়া ধানি, নাসিম শাহ, মোহাম্মদ হাসনাইন ও উসমান কাদির।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here