শেষ ম্যাচের আগে ওয়ানডে স্কোয়াডে পরিবর্তন আনলো ভারত

0
44

স্পোর্টস ডেস্কঃ সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডে খেলতে বাংলাদেশ ও ভারত এখন চট্টগ্রামে। ইতিমধ্যেই ২-০ ব্যবধানে সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ। নিয়ম রক্ষার ম্যাচে আগামীকাল ১০ ডিসেম্বর, শনিবার সাগরিকায় জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে দুপুর ১২টায় শুরু হবে তৃতীয় ম্যাচ। এই ম্যাচের আগে ওয়ানডে স্কোয়াডে পরিবর্তন আনলো ভারত।

ইনজুরির কারণে বর্তমান স্কোয়াড থেকে তিন ক্রিকেটার ছিটকে গেছেন। তারা হলেন অধিনায়ক রোহিত শর্মা, কুলদীপ সেন ও দীপক চাহার। এর মধ্যে প্রথম ওয়ানডের পর স্ট্রেস ইনজুরিতে আর মাঠে নামা হয়নি কুলদীপের। দ্বিতীয় ম্যাচের মতো তৃতীয় ম্যাচেও খেলতে পারছেন।

এদিকে দ্বিতীয় ওয়ানডের পর ছিটকে গেছেন নিয়মিত অধিনায়ক রোহিত ও পেসার দীপক। বুড়ো আঙ্গুলে চোট পেয়ে তৃতীয় ম্যাচে খেলা হচ্ছে না রোহিতের। আর দীপক বাম পায়ের হ্যামিস্ট্রিং চোটে ভূগছেন। তিন জনই ফিরে গেছেন ভারতে। এর মধ্যে কুলদীপ ও দীপককে ব্যাঙ্গালোরে অবস্থিত জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ) রিপোর্ট করতে বলা হয়েছে। সেখানেই পুনর্বাসন হবে তাদের। আর রোহিতের তত্ত্বাবধানে থাকবে বিসিসিআইয়ের মেডিকেল টিমের। মুম্বাইয়ে চিকিৎসা করাবেন। টেস্টে খেলবেন কিনা এখনও নিশ্চিত নয়।

এই তিন ক্রিকেটার ছিটকে যাওয়ার পর, নতুন করে এক ক্রিকেটার অন্তর্ভুক্ত করেছে বিসিসিআই। দলে ডাক পেয়েছেন বাঁহাতি স্পিনার কুলদীপ যাদব। তৃতীয় ওয়ানডের জন্য তাকে যুক্ত করা হয়েছে স্কোয়াডে। এছাড়া নিয়মিত অধিনায়ক রোহিত শর্মার ইনজুরিতে এই ম্যাচে অধিনায়কত্ব করবেন লোকেশ রাহুল।

তৃতীয় ম্যাচের জন্য ভারতের ওয়ানডে দল
লোকেশ রাহুল (অধিনায়ক), শিখর ধাওয়ান, রজত পাতিদার, শ্রেয়াস আইয়ার, রাহুল ত্রিপাঠি, ইশান কিষাণ, শাহবাজ আহমেদ, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, মোহাম্মদ সিরাজ, উমরান মালিক ও কুলদীপ যাদব।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here